Skip to content
Home » রাষ্ট্রপতির মোবাইল নাম্বার

রাষ্ট্রপতির মোবাইল নাম্বার

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ। নিয়মিত আলোচনার আজকের পর্বে আমরা রাষ্ট্রপতির মোবাইল নম্বর দিয়ে সহযোগিতা করব আপনাদের। বর্তমান সময়ে অনেকেই রাষ্ট্রপতির মোবাইল নাম্বার অনুসরণ করছেন। এ বিষয় সম্পর্কে জানার মাধ্যমে আমরা আমাদের আলোচনায় এই বিষয়টি উল্লেখ করে আপনাদের সহযোগিতা করার উদ্যোগ নিয়ে কাজ করেছি। সুতরাং আপনারা যারা রাষ্ট্রপতির মোবাইল নাম্বার সংগ্রহের উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইট এসেছেন তারা আমাদের সাথে থেকে বাংলাদেশের রাষ্ট্রপতির মোবাইল নম্বর সম্পর্কে জেনে নিতে পারবেন। রাষ্ট্রপতির নাম্বার অনলাইনে ব্যাপক অনুসন্ধান করে থাকেন এর কারণ রাষ্ট্রপতি হচ্ছেন বাংলাদেশের আইন বিভাগ, শাসন বিভাগ, বিচার বিভাগ সহ সকল শাখার আনুষ্ঠানিক প্রধান।

এক্ষেত্রে মূলত অন্যান্য মাননীয় মন্ত্রী ও কর্মকর্তাদের তুলনায় অনেক বেশি পরিমাণে অনুসন্ধান হয়ে থাকে এই ব্যক্তির বিষয়ে। আর এ কারণেই মূলত এই ব্যক্তির মোবাইল নম্বর অনুসন্ধান করে থাকেন অনেকেই। তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে এ ব্যক্তি মোবাইল নম্বর দিয়ে সহযোগিতা করব আপনাদের। আমাদের সাথে থেকে এ ব্যক্তি মোবাইল নম্বর সংগ্রহ করুন এবং প্রয়োজনে যোগাযোগ করুন। এক্ষেত্রে একটি বিষয় অবশ্যই স্মরণ রাখবেন আপনি সাধারণ কোন মানুষের মোবাইল নম্বর সংগ্রহ করছেন না একটি দেশের উচ্চপদস্থ একজন কর্মকর্তা নাম্বার সংগ্রহ করছেন এক্ষেত্রে প্রয়োজন ব্যতীত অন্য কারণে যোগাযোগ করার চেষ্টা করবেন না।  আশা করছি বিষয়টি বুঝতে পেরেছেন।

রাষ্ট্রপতি মোবাইল নাম্বার –

আপনারা যারা রাষ্ট্রপতির মোবাইল নম্বর সংগ্রহ করার উদ্দেশ্য নিয়ে এসেছেন তাদেরকে রাষ্ট্রপতির বিষয়ে কিছু তথ্য প্রদান করছি এবং এর পরবর্তী সময়ে মোবাইল নম্বর তুলে দেয়া হবে। বর্তমান সময়ে বাংলাদেশ রাষ্ট্রপতি হচ্ছেন আব্দুল হামিদ। তিনি বাংলাদেশের একুশ তম রাষ্ট্রপতি। কেনার জন্ম ১৯ ৪৪ সালে। সম্মানিত এই ব্যক্তি দ্বিতীয় মেহেদী ২১ তম রাষ্টপতির দায়িত্ব গ্রহণ করেন ৭ ফেব্রুয়ারি ২০১৮ সালে । দলীয়ভাবে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ।  রাষ্ট্রপতি হিসেবে ঘোষিত হওয়ার পূর্বে তিনি বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ছিলেন তখন থেকে তার জনপ্রিয়তা ছিল ব্যাপক এ পর্যায়ে তিনি বাংলাদেশের বর্তমান রাষ্ট্রপতি আর এই ব্যক্তির মোবাইল নম্বর অনুসন্ধান করে থাকেন অনেকেই। তাই আমরা চেষ্টা করেছি এই ব্যক্তির মোবাইল নম্বর দিয়ে আপনাদের সহযোগিতা করার দীর্ঘ সময় অনলাইন অনুসন্ধানের মাধ্যমে মোবাইল নম্বর সংগ্রহ করতে সক্ষম হয়েছি। শুধু তাই নয় যোগাযোগের অন্য মাধ্যম গুলো সম্পর্কেও জানার আগ্রহ থেকে থাকলে জেনে নিতে পারেন আমরা যোগাযোগের জন্য বেশ কিছু মাধ্যম দেওয়ার চেষ্টা করবো। সুতরাং রাষ্ট্রপতির মোবাইল নম্বর নিচে তুলে ধরা হচ্ছে :

রাষ্ট্রপতির কার্যালয়, বঙ্গভবন, ঢাকা।
Website: www.bangabhaban.gov.bd
ফোনঃ ০২২২৬৬৩৮১৬০-১৬৯
ফ্যাক্সঃ
০২২২৬৬৩৮২২৩ (প্রেস সচিব)

৮৮-০২-৯৫৬৬২৪০ (সহকারী সামরিক সচিব)

৮৮-০২-৯৫৫০১৮৫ (প্রটোকল অফিসার)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *