নাম্বার

মাদ্রাসা শিক্ষা বোর্ড মোবাইল নাম্বার

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধু আশা করি ভাল আছেন আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করে আজকের আলোচনায় বিশেষ তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আমরা। বরাবরের মতো আপনাদের সহযোগী তথ্যগুলো প্রদান করার চেষ্টা করব। আজকের আলোচনার বিষয় সম্পর্কে আপনারা ইতিমধ্যে জানতে পেরেছেন আজকে আমরা কথা বলবো মাদ্রাসা শিক্ষা বোর্ডের মোবাইল নম্বর সম্পর্কে। সুতরাং আমাদের আলোচনা সাথে থেকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের মোবাইল নম্বর সম্পর্কে জানার পাশাপাশি মাদ্রাসা শিক্ষা বোর্ডের ঠিকানা সম্পর্কে জানতে পারবেন হেড অফিসের নাম্বার এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডের প্রধান কে তার বিষয় সম্পর্কে জানতে পারবেন।  সুতরাং সমস্ত বিষয় সম্পর্কে জানার জন্য আমাদের পুরো আর্টিকেলটি মনোযোগের সাথে পড়বেন।

এতে করে আপনি আপনার সহযোগিত তথ্য সংগ্রহ করতে পারবেন। মাদ্রাসা শিক্ষা বোর্ড থেকে অসংখ্য শিক্ষার্থী পড়াশোনা করে থাকেন। এক্ষেত্রে বিভিন্ন প্রয়োজনে অনেকের মাদ্রাসা শিক্ষা বোর্ডে যোগাযোগের আগ্রহ প্রকাশ করেন অনেকেই। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠান থেকে এ ধরনের তথ্যগুলো অনুসন্ধান করা হয়ে থাকে। এ বিষয়ে সম্পর্কে অনুসন্ধান হলেও সঠিক তথ্য খুঁজে পাওয়া কিছুটা কষ্টকর ছিল তাই আমরা আমাদের ওয়েব সাইটের মাধ্যমে আজকের আলোচনায় আপনাদেরকে এ বিষয়ে সহজভাবে তথ্যগুলো প্রদান করে সহযোগিতা করার আগ্রহ নিয়ে কাজ করেছি। প্রিয় পাঠক বন্ধুগণ আমাদের সাথে থেকে আপনি প্রয়োজনীয় এ তথ্যগুলো সম্পর্কে জানতে পারেন বিশেষ করে যারা মাদ্রাসার সাথে সম্পর্কিত তারা অবশ্যই মাদ্রাসা শিক্ষা বোর্ড মোবাইল নম্বর সংগ্রহ করতে পারেন।

মাদ্রাসা শিক্ষা বোর্ডের প্রধান –

কিছুসংখ্যক ব্যক্তি রয়েছেন যারা মাদ্রাসা শিক্ষা বোর্ডের প্রধান কর্মকর্তাদের সম্পর্কে জানার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন। তাই এখানে আমরা মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান এ বিষয়ে তথ্য প্রদান করব পাশাপাশি মাদ্রাসার শিক্ষা বোর্ডের সম্মানীয় রেজিস্টার এবং পরীক্ষা নিয়ন্ত্রক পদে রয়েছেন যারা তাদের বিষয়ে কিছু তথ্য প্রদান করব। প্রথমত মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের বিষয়ে সম্পর্কে জানা যাক। বর্তমান সময়ে মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হিসেবে রয়েছেন প্রফেসার কায়সার আহমেদ। এবং রেজিস্টার হিসেবে রয়েছেন মোঃ সিদ্দিকুর রহমান। এছাড়াও মাদ্রাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে নিযুক্ত রয়েছেন মোঃ কামাল উদ্দিন। একটি শিক্ষা বোর্ডে এছাড়াও আরো অনেক গুরুত্বপূর্ণ পদের ব্যক্তি থেকে থাকেন আমরা সেই সমস্ত ব্যক্তিদের বিষয়ে তথ্য প্রদান করছি না গুরুত্বপূর্ণ এই ব্যক্তি গুলোর বিষয়ে তথ্য প্রদান করা হয়েছে । এছাড়াও তাদের মোবাইল নম্বর ,অফিস নম্বর সহ ইমেইল এড্রেস সম্পর্কে জানতে চাইলে নিচে থেকে জেনে নিতে পারেন।

মাদ্রাসা শিক্ষা বোর্ডের ঠিকানা –

কিছু সংখ্যক ব্যক্তি রয়েছেন যারা মাদ্রাসা শিক্ষা বোর্ডের ঠিকানা অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে এসে থাকেন। বিভিন্ন প্রতিষ্ঠান সহ শিক্ষার্থীগণ তাদের সমস্যার সমাধান নেওয়ার জন্য সরাসরি শিক্ষা বোর্ডে যোগাযোগ করে থাকেন। এক্ষেত্রে তাদেরকে মাদ্রাসা শিক্ষা বোর্ডের ঠিকানা সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে। তাই তারা মূলত অনলাইনে মানুষের শিক্ষা বোর্ডের ঠিকানা সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে থাকেন এক্ষেত্রে আমরা আমাদের আলোচনা মাদ্রাসা শিক্ষা বোর্ডের ঠিকানা দিয়ে আপনাদের সহযোগিতা করছি।

  • মাদ্রাসা শিক্ষা বোর্ডের ঠিকানা হচ্ছে : মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর গাইড হাউস সপ্তম এবং দশম তলা নিউ বেইলি রোড, ঢাকা ১০০০।

মাদ্রাসা শিক্ষা বোর্ড মোবাইল নাম্বার –

এ পর্যায়ে আমরা মাদ্রাসা শিক্ষা বোর্ডের মোবাইল নম্বর দিয়ে আপনাদের সহযোগিতা করব। অনেকেই মোবাইল নম্বর অনুসন্ধান করে থাকেন তাইতো আমরা আমাদের আলোচনার মূল বিষয় হিসেবে রেখেছি এটিকে। আপনারা যারা মাদ্রাসা শিক্ষা বোর্ডের মোবাইল নম্বর সংগ্রহ করার উদ্দেশ্য নিয়ে আমাদের আলোচনায় এসেছেন তারা অবশ্যই মোবাইল নম্বর সংগ্রহ করতে সক্ষম হবেন।  নিচে আমরা মাদ্রাসা শিক্ষা বোর্ডের মোবাইল নম্বর দিয়ে আপনাদের সহযোগিতা করছি :

মাদ্রাসা শিক্ষা বোর্ড মোবাইল নাম্বার –

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *