নাম্বার

সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের ফোন নাম্বার, যোগাযোগ, ঠিকানা

আলোচনাটি খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশ থেকে অসংখ্য মানুষ সৌদিতে কর্মের জন্য যাত্রা করে থাকেন। এক্ষেত্রে তাদের সৌদি এয়ারলাইন্স সম্পর্কিত বিষয়গুলো সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে। এ সমস্ত বিষয় সম্পর্কে জানার পাশাপাশি সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের ফোন নাম্বার সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন অনেকেই। এর ফলে তাদের জানতে চাওয়ার প্রশ্নগুলো করতে পারেন খুব সহজেই পাশাপাশি বিভিন্ন তথ্য অর্থাৎ খবরাখবর নিতে পারেন। অবশ্যই অনেকের কাছেই সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের মোবাইল নম্বর বিশেষ প্রয়োজনীয় তথ্য। তাই আমরা আগ্রহী সাহিত আজকের আলোচনায় এ বিষয়ে আপনাদেরকে জানাবো।

অবশ্যই আপনারা আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে এ তথ্যগুলো সম্পর্কে জানতে পারেন। তাই আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে নিয়ে আজকের আলোচনার বিষয় নির্ধারণ করা হয়েছে এটিকে। বিভিন্ন প্রয়োজনে দেশ এবং দেশের বাইরে থেকে অনেকেই সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের নাম্বার সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করে থাকেন। ভ্রমণ সহযোগী বিভিন্ন তথ্য সম্পর্কে জানার পাশাপাশি আরো বিভিন্ন নিয়ম কানুন সম্পর্কে জানার জন্য যোগাযোগ করতে পারেন। অনেকেই রয়েছে প্রথমবারের মতো দেশের বাইরে যাচ্ছেন এক্ষেত্রে বিভিন্ন নিয়ম কানুন সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে এই সমস্ত বিষয়ে সম্পর্কে জানার আগ্রহ নিয়েই এয়ারলাইন্স ঢাকা অফিসের নাম্বার সংগ্রহ করার উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে এসে থাকেন অনেকেই।

সৌদি এয়ারলাইন্স যাত্রীদের জন্য নির্ধারিত পরিষেবা

সৌদি এয়ারলাইন্স যাত্রীদের জন্য কি কি সেবা প্রদান করে থাকেন এই বিষয় সম্পর্কে জানতে আগ্রহী অনেকেই। তাইতো আমরা আমাদের আলোচনায় এ বিষয়টি নিশ্চিত করেছি। বেশ কিছু জাতি সেবা প্রদান করে থাকেন সৌদি এয়ারলাইন্স আর এই পরিষেবা গুলো সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকলে আমাদের সাথে থেকে জেনে নিতে পারেন পাশাপাশি আজকের গুরুত্বপূর্ণ আলোচনা সৈদি এয়ারলাইন্স ঢাকা অফিসের মোবাইল নম্বরটি প্রদান করা থাকবে আমাদের আলোচনার শেষ দিকে। তো এখানে আমরা আপনাদেরকে সৌদি এয়ারলাইন্সের যাত্রী সেবা সমূহ প্রদান করছি।

১/ বিমানের টিকিট বুকিং

২/ টিকিট বাতিলকরণ
৩/ টিকিটের সময় পরিবর্তন
৪/ ভিসা সম্পর্কিত সেবা
৫/ অনলাইন চেক ইন
৬/ মালপত্র সম্পর্কিত তথ্য
৭/ বিমানবন্দর সুবিধা সম্পর্কিত তথ্য
৮/ বিমানের তথ্য
৯/ বিমানের অভ্যন্তরীণ খাবার ব্যবস্থা সম্পর্কিত তথ্য ইন
১০/ মালপত্রের নিরাপত্তা সম্পর্কিত তথ্য
১১/ বহির্গমন সেবা সম্পর্কিত তথ্য
১২/ বিমানের অভ্যন্তরীণ বিনোদন সম্পর্কিত তথ্য
১৩ / বিমানের বিলম্ব জনিত সমস্যার সমাধান ইত্যাদি।

সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের ফোন নাম্বার

খুবই গুরুত্বপূর্ণ তথ্য। যারা সৌদি আরবে যাওয়ার জন্য প্রস্তুতি গ্রহণ করছেন তাদের জন্য এটি গুরুত্বপূর্ণ এবং যারা সৌদি এয়ারলাইন্স ঢাকা থেকে ইতিমধ্যে সৌদি আরবে রয়েছে তাদের জন্য এটি প্রয়োজনীয় একটি তথ্য। বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে সৌদি আরব থেকে কিংবা বাংলাদেশ থেকে অনেকেই সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের ফোন নম্বরটি অনুসন্ধান করে থাকেন। এর কারণ এখান থেকে অনেক বিষয় সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে। অনেকেই প্রথমবারের মতো বাইরের দেশে যাচ্ছেন এক্ষেত্রে মনের মধ্যে নানা ধরনের প্রশ্ন থেকে থাকে এয়ারলাইন্স সম্পর্কিত। এমন ব্যক্তিদের অবশ্যই সমস্ত তথ্য সম্পর্কে জানার পরবর্তী সময়ে নিরাপদে ভ্রমণ করার প্রয়োজন রয়েছে। সুতরাং প্রয়োজনীয় সকল তথ্য সম্পর্কে জানার জন্য আমাদের প্রধান কিন্তু নিচের নম্বরটিতে যোগাযোগ করুন এই নাম্বারটি হচ্ছে সৌদি এয়ারলাইন্স ঢাকা অফিসের ফোন নাম্বার।

নিচে নম্বরটি তুলে ধরা হলো :  বাংলাদেশ – ঢাকা

অফিস#1 – প্রধান অফিস

ঠিকানা: সৌদি এয়ারলাইন্স, 107 কাজী নজরুল ইসলাম এভিনিউ, প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা

কাজের সময়: 09:00 থেকে 17:00 পর্যন্ত

রিজার্ভেশন টেলিফোন: +88 02 55028070 Ext. 117, 105, 118, 119, 120, 121, 122

রিজার্ভেশন ফ্যাক্স: +88 02 55027907

বিমানবন্দর পরিষেবা: টেলিফোন: +88 02 8901873, 8901872, 8901810, 8901871, 8901811 – ফ্যাক্স: + 88 02 8901874

অফিস #2 – ঢাকা

ঠিকানা: ঢাকা এয়ারপোর্ট কার্গো সার্ভিসেস, কার্গো ভিলেজ, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর, ঢাকা

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *