Skip to content
Home » ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট

ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট

প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করে কিভাবে জানতে আমাদের সাথে থাকুন সাম্প্রতিক সময়ে সবাই চায় তার নিজের ফেসবুক অ্যাকাউন্টটা যেন অন্যের থেকে ভিন্ন রকম হয়। আর এজন্যই নানার জন্য নানান রকম ফেসবুক একাউন্ট স্টাইল করে থাকে যেন তাদের ফেসবুক অ্যাকাউন্টে ভিআইপি দেখা যায়। তাই অনেকে অনেকভাবে চেষ্টা করেন নিজের ফেসবুক আইডি টা কে সুন্দরভাবে সাজাতে এবং সবার আইডি থেকে একটু ভিন্ন রকম লুক দিতে। তবে অনেকে বুঝে না বুঝে চেষ্টা করতে থাকেন আইডিটাকে সুন্দর করতে কিন্তু সঠিক নিয়ম না জানার কারণে অনেকে দ্বিধা দ্বন্দ্বে বা ভোগান্তিতে থাকেন। আর এই ফেসবুক অ্যাকাউন্ট ভিআইপি করনের এই প্রক্রিয়াটা সুন্দরভাবে আমরা আমাদের এই আর্টিকেল পোস্টের উল্লেখ করেছি।

ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট

ভিআইপি ফেসবুক একাউন্ট মূলত কাকে বলে সেটা আগে জানা প্রয়োজন। ফেসবুকে সবাই চায় নিজের প্রোফাইলটাকে একটু আলাদা স্টাইলে প্রদর্শন করতে। বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের আইডি থেকে নিজের  আইডিতে একটু ভিন্নতা চায় সকলে। ফেসবুক প্রোফাইল পিকচার ফেসবুক বায়ো এবং ফেসবুকের লেখার ফ্রন্ট থেকে শুরু করে এ টু জেড আলাদা ভঙ্গিতে প্রকাশ করতে চায় সকলে। কিন্তু সঠিক তথ্য উপাত্ত ও নিয়ম-কানুন না জানার কারণে অনেকেই ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট সাজাতে পারে না। আজকের এই আর্টিকেল পোস্টে আমরা একটি ভিআইপি ফেসবুক একাউন্ট কি, ভিআইপি অ্যাকাউন্ট বলতে কি বুঝায়, ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট খোলার নিয়ম, ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট কিভাবে সাজাতে হয় এর যাবতীয় তথ্য জানাবো। ফেসবুক একাউন্টে ভিআইপি করুন কিংবা ভিন্ন লোক আনার ক্ষেত্রে প্রথমত যে ধাপটি আছে সেটি হচ্ছে নাম। নাম নির্বাচন কিংবা নামের লেখাটি স্টাইলিস্ট করার জন্য নিচের দেয়া নমুনাগুলো দেখতে পারেন। এবার নিশ্চয়ই বুঝে গেছেন সারাবিশ্বের মধ্যে ফেসবুকের ভিআইপি অ্যাকাউন্টের ধরন কেমন। আনকমন এবং স্টাইলিস্ট ফ্রন্ট এ বিশেষ কিছু আইকন ব্যবহার করে যখন ফেসবুকের নামটি সাজালেন তখন খেয়াল করে দেখুন অন্যান্য ফেসবুক আইডি থেকে আপনার আইডিতে অনেকটা ভিন্নতা চলে আসছে।

ফেসবুক একাউন্ট বায়ো ভিআইপি করুন

প্রিয় পাঠক ফেসবুক একাউন্ট ভিআইপি করণ করতে আপনার ফেসবুক আইডির প্রোফাইল নামের নিচেই বায়ো নামে একটি অপশন দেখতে পাবেন। এবাউট এ ক্লিক করে বায়র অপশনে আমাদের সিম্বল গুলো থেকে সংগ্রহকৃত স্টাইলিস্ট বায় ো লাগিয়ে নিন। পরবর্তী ধাপে আপনার ফেসবুকে যে অর্কপ্লেস সম্পর্কিত অপশন রয়েছে add work place লেখায় ক্লিক করুন। এবং আমাদের এই আর্টিকেল পোস্ট থেকে স্টাইলিস্ট ফ্রন্ট এবং আইকন সমৃদ্ধ সিম্পলগুলি থেকে আপনার অর্ক প্লেস গুলি সাজিয়ে নিন। এবার সেভ করে আপনার ফেসবুক আইডিতে নজর দিন। দেখুন আগের চেয়ে আপনার আইডি কতটা ভিআইপি লুক দিচ্ছে।

Facebook ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করার নিয়ম

আপনি যেভাবে নতুন একটি ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করবেন অথবা আপনার আগের ফেসবুক অ্যাকাউন্টটি ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করবেন তা আমরা আপনাদেরকে নিচে ধাপে ধাপে জানিয়ে দেবো:
*প্রথমে যারা নতুন ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করবেন তারা একটি জিমেইল একাউন্ট তৈরি করে নিবেন এবং সেই জিমেইল অ্যাকাউন্ট দ্বারা আপনাদের ফেসবুক একাউন্টের নাম এবং পাসওয়ার্ড দিয়ে নতুন একটি একাউন্ট তৈরি করে নিতে পারেন.
*আর যাদের ফেসবুক অ্যাকাউন্ট রয়েছে তাহলে তারা নিজেদের মতো করে যে কোন সিম্পল ব্যবহার করে একটি নাম তৈরি করে নিতে পারেন অথবা আমাদের দেশ সিম্পল গুলোর মধ্যে যে কোন একটি সিম্পল কপি করে নিতে পারেন।
*তিনটি কপি করা হয়ে গেলে অথবা আপনি নিজস্ব কোন সিম্বল তৈরি করে থাকলে সেই সিম্পল টি অর অপশনে ক্লিক করে সেখানে থীম বসাতে হবে।
*তবে সিম্বল দুই বছর পূর্বে অবশ্যই সিম্বল রিসার্চ করে নিতে হবে এভাবে কয়েকবার সার্চ করে সিম্পল টিউশনে বসাতে হবে এবং সেভ করতে হবে।
*এখন আপনি যদি আপনার ফেসবুক প্রোফাইলটি ভিজিট করেন তাহলে আপনারা দেখতে পারবেন আপনার ফেসবুক প্রোফাইল লিংক দিয়ে কি ফেসবুক প্রোফাইল হয়ে গিয়েছে।

এক নজরে ভিআইপি ফেসবুক একাউন্ট তৈরি করার সহজ নিয়ম

*ফেসবুক একাউন্ট তৈরি করে নিতে হবে
*এবাউট অপশনে প্রবেশ করতে হবে
*অর্ক অ্যান্ড এডুকেশন অপশনে ক্লিক করতে হবে।
*Add a workplace অপশনে কপি কৃত সিম্পল টেস্ট করে নিতে হবে।
*সেভ বাটনে ক্লিক করতে হবে।

ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট এর কিছু নামের নমুনা।

পরিশেষে, আপনারা যারা ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট ২০২২ তৈরি করতে চাচ্ছিলেন আশা করছি তারা আমাদের এই ওয়েবসাইট থেকে উক্ত পদ্ধতি জেনে ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করতে সক্ষম হবেন। ভিআইপি ফেসবুক অ্যাকাউন্ট তৈরি করুন কল্পে যতগুলি আপনার মনে প্রশ্ন ছিল আশা করছি এই আর্টিকেল পোস্টের মাধ্যমে আপনি সমাধান পেয়ে গেছেন। তবে ভিআইপি অ্যাকাউন্ট করনের লক্ষ্যে আপনি যে সমস্ত প্রশ্নের মুখোমুখি হতে পারেন বা হচ্ছেন তা আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।
আমরা অবশ্যই আপনাদের প্রশ্নের উত্তর দিব তাছাড়া ফেসবুক ভিআইপি অ্যাকাউন্ট তৈরি করার জন্য যে সিম ব্যবহার করা হয় তা আপনারা আমাদের এখান থেকে কপি করে নিয়ে ব্যবহার করতে পারেন অথবা নিজেরাই সিম্পল তৈরি করে নিতে পারেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *