Skip to content
Home » M1 কাস্টমার কেয়ার নম্বর, হেল্প লাইন (সিঙ্গাপুর)

M1 কাস্টমার কেয়ার নম্বর, হেল্প লাইন (সিঙ্গাপুর)

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক আপনি যদি m1 কাস্টমার কেয়ার নাম্বার, হেল্পলাইন সিঙ্গাপুরের বিস্তারিত তথ্য জানতে চান তবে আমাদের এই আর্টিকেল পোস্টটি সম্পূর্ণ পড়ুন। আমাদের এই পোস্টে আপনি জানতে পারবেন এমন সিঙ্গাপুর বর্তমান কাস্টমার কেয়ার সার্ভিস ওয়েবসাইট এবং ইমেইল এড্রেস সহ যাবতীয় যোগাযোগ নম্বর।

M1 কাস্টমার কেয়ার নম্বর, হেল্প লাইন (সিঙ্গাপুর)

এম ওয়ান লিমিটেড সিঙ্গাপুরের একটি জনপ্রিয় মোবাইল সংক্রান্ত সেবা প্রতিষ্ঠান ‌। এমওয়ান সিঙ্গাপুর মোবাইল কোম্পানি ব্যবসা শুরু করে আগস্ট মাসের ১৯৯৪ সালে। এই প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় সিঙ্গাপুরে অবস্থিত। এই কোম্পানিটি মূলত মোবাইল সংক্রান্ত সেবা দিয়ে থাকে। সিঙ্গাপুরের সিংটেল কোম্পানির পরেই এই কোম্পানিটির দৃঢ় অবস্থান। সিঙ্গাপুর সহ সারা বিশ্বেই এই কোম্পানিটির সেবা ও মোবাইল সংক্রান্ত প্রযুক্তিগত উন্নয়ন চোখে পড়ার মতো। এই কোম্পানির চেয়ারম্যান টি ও সুন হু (Teo soon hoe) অত্যন্ত দায়িত্বের সাথে কোম্পানিটি পরিচালনা করে আসছেন। এম ওয়ান সিঙ্গাপুর এই মোবাইল কোম্পানিটি ইন্টারনেট সেবা যেমন জিপিআরএস, এসএমএস, ডাবলু এপি, থ্রিজি, ৩.৫ জি, এমবিপিএস, এম এম এস ইত্যাদি ডিভাইস নিয়ে কাজ করে।

২০১২ সালে এই কোম্পানিটি রেকর্ডস পরিমাণ লব্ধাংশ অর্জন করেন।
যার যার সিঙ্গাপুর মূল্যে SG$1,076.8 মিলিয়ন।

M1 কাস্টমার সার্ভিস নাম্বার, লাইভ চ্যাট

এম ওয়ান সিঙ্গাপুর মোবাইল কোম্পানির সিঙ্গাপুর থেকে কল করার নাম্বার হচ্ছে ১৬২২
এছাড়াও যেকোনো দেশ থেকে অনায়াসে ই সিঙ্গাপুর m1 মোবাইল কোম্পানির সাথে সরাসরি লাইভে কথা বলতে এই নম্বরটি ব্যবহার করবেন: (৬৫)৯৬৮০১৬২২
এছাড়াও তথ্যপ্রযুক্তিগত সহায়তার জন্য এই নম্বরটি ব্যবহার করবেন: ৬৬৫৫৫৫৭৭
উপরোক্ত তথ্যের ভিত্তিতে কাস্টমার সার্ভিসের সাথে দেশ ও বিদেশ থেকে কথা বলতে পারবেন।

mi 1 সিঙ্গাপুর মোবাইল কোম্পানির যোগাযোগের উপায়:

এম ওয়ান সিঙ্গাপুর মোবাইল কোম্পানির সাথে সরাসরি সিঙ্গাপুরে অফিসে যোগাযোগ করতে” বোর্ড রুম কর্পোরেট এন্ড এডভাইসোরী সার্ভিস প্রাইভেট লিমিটেড।
৫০ রিফলেস প্লেস
#৩২-০১ সিঙ্গাপুর ল্যান্ড টাওয়ার সিঙ্গাপুর ০৪৮৬২৩
অফিসিয়াল টেলিফোন নাম্বার : (৬৫)৬৫৩৬৫৩৫৫
অফিসিয়াল ফ্যাক্স নাম্বার : (৬৫)৬৫৩৬১৩৬০
ইমেইল ঠিকানা : [email protected]

উপরে বর্ণিত এম ওয়ান সিঙ্গাপুর মোবাইল কোম্পানির যোগাযোগের নির্ভরযোগ্য ঠিকানা প্রদান করা হলো।
এছাড়াও উক্ত কোম্পানির সম্পর্কে বিস্তারিত জানতে এম ওয়ান সিঙ্গাপুর মোবাইল কর্পোরেট কোম্পানি অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন।

এম ওয়ান সিঙ্গাপুর মোবাইল কোম্পানি ওয়েবসাইট

এম ওয়ান সিঙ্গাপুর এজেন্সি দেশ ও বিদেশের সমদৃত একটি মোবাইল কর্পোরেট প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি সম্পর্কে জানতে কিংবা এই কোম্পানির পণ্য সংগ্রহ করতে উপরোক্ত বর্ণিত যোগাযোগ নম্বর কিংবা লাইভ চ্যাটের মাধ্যমে আপনারা যোগাযোগ করতে পারেন। এছাড়াও আপডেট তথ্য পেতে কিংবা কোম্পানীগত যাবতীয় তথ্য পেতে অত্র কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে পারেন।
এম ওয়ান সিঙ্গাপুর মোবাইল কোম্পানির ওয়েবসাইট: www.m1.com.sg/aboutm1/m1careers

এই ওয়েবসাইট ঠিকানায় আপনারা যোগাযোগ করে অত্র কোম্পানির সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

এম ওয়ান সিঙ্গাপুর ঠিকানা

এম ওয়ান সিঙ্গাপুর কোম্পানির প্রধান কার্যালয় কিংবা অফিসের ঠিকানা ২৯০ ওর সারদ রোড, নাম্বার বি ওয়ান-২৮/২৯, প্যারাগন সিঙ্গাপুর, ২৩৮৮৫৯

এছাড়াও m1 সিঙ্গাপুর ইমেল এড্রেসে ইমেইল করেও যোগাযোগ করতে পারেন।

এম ওয়ান সিঙ্গাপুর ইমেইল এড্রেস

মাত্র কোম্পানির ইমেইল এড্রেস হল:[email protected].

এম ওয়ান সিঙ্গাপুর ওয়েবসাইট

m1 সিঙ্গাপুরের ওয়েবসাইট ঠিকানাটি সংগ্রহ করে রাখবেন।
ওয়েবসাইট ঠিকানা:www.m1.com.sg.

পরিশেষে, প্রিয় পাঠক বন্ধুরা সিঙ্গাপুরে অবস্থিত জনপ্রিয় মোবাইল করপোরেট কোম্পানি m1 সিঙ্গাপুর কাস্টমার কেয়ার নাম্বার ইমেইল এড্রেস ওয়েবসাইট লাইভ চ্যাটিং সহ অফিসের যাবতীয় তথ্য প্রদান করা হয়েছে উপরে আশা করছি আপনি আপনার কাঙ্ক্ষিত তথ্য ও তথ্য নিয়ে সন্তুষ্ট থাকবেন। আমাদের পোস্টে যদি কোন তথ্য-উপাত্ত কিংবা মোবাইল কোম্পানি নিয়ে আপনার কোন প্রশ্ন থাকে তবে অবশ্যই মন্তব্য করে আপনার মন্তব্য জানাবেন ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *