কাস্টমার কেয়ার

দারাজ কাস্টমার কেয়ার নাম্বার, হেল্পলাইন, ফোন নাম্বার

দারাজ বাংলাদেশের বিশ্বাসযোগ্য একটি অনলাইন শপ। বর্তমান সময়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এই দারাজ ই-কমার্স ওয়েবসাইটটি। বর্তমান সময়ে বাংলাদেশে অনলাইন শপের প্রতি মানুষের আগ্রহ অনেক অনেকেই নিজের নিত্য প্রয়োজনীয় জিনিসের পাশাপাশি সকল ধরনের পণ্য অনলাইন থেকে ক্রয় করার জন্য বাড়তি আগ্রহ প্রকাশ করে থাকেন। এক্ষেত্রে দারাজ এর বিক্রয় অনেক বেশি হওয়ায় দারাজ কোম্পানিটির কাস্টমার কেয়ারের ব্যবস্থা করেছে অর্থাৎ কাস্টমারের সমস্যার কথা সম্পর্কে জানার জন্য এবং এর সমাধান স্বরূপ তথ্য প্রদানের লক্ষ্য নিয়ে দারাজ নিয়ে এসেছে কাস্টমার কেয়ার আর আজকের আলোচনায় আমরা কাস্টমার কেয়ার নাম্বার দিয়ে আপনাদের সহযোগিতা করব। আপনারা যারা দারাজ থেকে পণ্য ক্রয় করে থাকেন তাদের জন্য অবশ্যই আজকের আলোচনাটি গুরুত্বপূর্ণ ।

সুতরাং আপনাদের অবশ্যই আমাদের আলোচনার সাথে থেকে দ্বারাজ সম্পর্কিত কিছুক্ষণ তথ্য সম্পর্কে জানতে হবে পাশাপাশি যারা আছে বিপক্ষে কোন অভিযোগ থেকে থাকলে তা জানাতে পারেন দ্বার আজকে এছাড়াও  পন্য ক্রয়ের ক্ষেত্রে কোন বিষয় সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকলে কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন।অনলাইন সবগুলো যতই উন্নত হোক না কেন যতই জনপ্রিয় হোক না কেন এতে করে অনেক ক্ষেত্রেই প্রতারিত হয়ে থাকে ক্রেতারা। তাই অনেকেই তাঁর প্রতারণার শিকারমূলক তথ্যগুলো দারাজ এর কাছে জানানোর জন্য আগ্রহী হয়ে কাস্টমার কেয়ার নাম্বার অনুসন্ধান করতে থাকেন আর আজকের আলোচনায় আমরা কাস্টমার কেয়ার নাম্বার নিয়েই উপস্থিত হয়েছি যেখানে আপনি আপনার সমস্ত অভিযোগের বিষয় সম্পর্কে জানাতে পারবেন। সুতরাং দারাজ কাস্টমার কেয়ারে অভিযোগ কিংবা কোন তথ্য সম্পর্কে জানার প্রয়োজন হয়েছে থাকলে তাদের সাথে কথা বলতে পারেন আমাদের আলোচনায় দারাজের কাস্টমার কেয়ার মোবাইল নম্বরটি তুলে ধরা থাকবে আশা করছি আমাদের আলোচনার সাথে থেকে দারাজ এর কাস্টমার কেয়ার নাম্বার সংগ্রহ করবেন।

দারাজ কাস্টমার কেয়ার নাম্বার –

বর্তমান সময়ে দারাজ ক্রেতাদের বিভিন্ন ধরনের সুবিধা প্রদান করছে ক্যাশব্যাক অফার সহ বিভিন্ন ধরনের অফার প্রদান করছেন। এছাড়া ব্যবহারকারীদের সুবিধার্থে দারাজ অ্যাপ নিয়ে এসেছেন যেখান থেকে খুব সহজেই পণ্য ক্রয় করা সম্ভব। তবে সকল ক্ষেত্রেই সমস্যা রয়েছে গ্রাহকদের সমস্যা সমাধান হিসেবে দারাজ রেখেছে কাস্টমার কেয়ার যেখানে কথা বলার মাধ্যমে আপনি আপনার সমস্যার কথা উল্লেখ করতে পারবেন একটি কোম্পানির জন্য কাস্টমার কেয়ার থাকা খুবই গুরুত্বপূর্ণ আর এক্ষেত্রেই দারাজ রেখেছে কাস্টমার কেয়ার তবে অনেকেই রয়েছেন যারা কাস্টমার কেয়ার সম্পর্কে জানেন না কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে জানা নেই আর জানার জন্যই আগ্রহ নিয়ে অনলাইনে অনুসন্ধান করেছেন, তারা অবশ্যই আমাদের সাথে থাকবেন আমাদের সাথে থাকার মাধ্যমে দারাজের এই কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে জানতে পারবেন আপনি। সুতরাং নিচেই আমরা দারাজের কাস্টমার কেয়ার নাম্বার তুলে ধরছি আপনারা যারা কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে জানার জন্য আগ্রহ নিয়ে আমাদের আলোচনায় এসেছেন তারা এখান থেকে নাম্বার সংগ্রহ করুন।

দারাজ এর কল সেন্টার নম্বর : ১৬৪৯২/ +৮৮০৯৬১০০৯৬১১১

দারাজ হেড অফিসের ঠিকানাও নাম্বার –

কিছু সংখ্যক ব্যক্তি রয়েছেন যারা সরাসরি তারা হেড অফিসের ঠিকানা কিংবা মোবাইল নম্বর সম্পর্কে জানার জন্য আগ্রহী। অনেকেই রয়েছেন যারা তাদের সমস্যা নিয়ে কাস্টমার কেয়ারে অর্থাৎ হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করে থাকেন। তবে কিছু সংখ্যক ব্যক্তি রয়েছে যারা সরাসরি হেড অফিসের ঠিকানা সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন অন্যথায় হেড অফিসের নাম্বার নিয়ে যোগাযোগ করার জন্য আগ্রহ প্রকাশ করেন। সেই সমস্ত ব্যক্তিদের সহযোগিতার জন্য আমরা দাড়াচ্ছে হেড অফিসের ঠিকানা এবং মোবাইল নম্বর দিয়ে সহযোগিতা করছি।

  • হেল্পলাইন নম্বর: ১৬৪৯২
  • ইমেইল: গ্রাহক.কেয়ার@daraz.com.bd
  • ওয়েবসাইট:  https://www.daraz.com.bd/
  • ফেসবুক পৃষ্ঠা: https://web.facebook.com/
  • টুইটার পৃষ্ঠা: https://twitter.com/darazbangladesh

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *