কাস্টমার কেয়ার

Grab সিঙ্গাপুর কাস্টমার কেয়ার নাম্বার, হেল্পলাইন

প্রিয় ভিজিটর,Grab সিঙ্গাপুর কাস্টমার কেয়ার নাম্বার, হেল্পলাইন শীর্ষক পোস্টে আপনাকে স্বাগতম। Grab সিঙ্গাপুর কাস্টমার কেয়ার নাম্বার, হেল্পলাইন, প্রধান কার্যালয়, লাইভ চ্যাট, হট লাইন নাম্বার জানা প্রত্যেক grab গ্রাহকদের জন্য অতি গুরুত্বপূর্ণ। সিঙ্গাপুর grab সংস্থাটি রাইট হেইলিং সংস্থা হিসেবে পরিচিত হলেও ক্ষেত্রবিশেষে এটি ট্যাক্সি এপস নামে পরিচিত।
এই সংস্থাটি পেমেন্ট ডেলিভারি সংক্রান্ত বিষয় নিয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। মূলত ভ্রমণ পিপাসু চালক ও যাত্রীদের বিশেষ সুযোগ সুবিধা প্রদানে এই সংস্থাটি দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছে। আপনি যদি অত্র সংস্থাটির সুযোগ-সুবিধা কিংবা সেবা পেতে চান তবে আপনারgrab কাস্টমার কেয়ার নাম্বার, হেল্পলাইন ,প্রধান কার্যালয়, লাইভ চ্যাট, হট লাইন নাম্বার জানা জরুরী। তবে চলুন জেনে নেই প্রয়োজনীয় তথ্য এই আর্টিকেল পোস্টের মাধ্যমে।

Grab সিঙ্গাপুর কাস্টমার কেয়ার নাম্বার, হেল্পলাইন

Grab সিঙ্গাপুর সংস্থাটি মূলত খাদ্য ডেলিভারি সেবা দিয়ে থাকে। যেহেতু সংক্ষেপে ফুড ডেলিভারি সেবা অতি দ্রুত দিয়ে থাকে তাই একে ট্যাক্সি সেবা বলে। তাই ফুড ডেলিভারির সংক্রান্ত সেবা পেতে অবশ্যই আপনার এই প্রতিষ্ঠানটির কাস্টমার কেয়ার নাম্বার থাকা জরুরী। ক্ষেত্রবিশেষে যদি কাস্টমার কেয়ার নম্বর গুলি বিজি থাকে তবে অত্র প্রতিষ্ঠানের ইমেইল ঠিকানায় ইমেইল করে সমস্যার সমাধান করতে পারেন। এছাড়াও প্রতিষ্ঠানে রয়েছে অফিসিয়াল ভেরিফাইড ফেসবুক পেজ। যে পেইজের মাধ্যমে গোটা সিঙ্গাপুর ে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত ফুড ডেলিভারি সেবা দিয়ে থাকে।
তাই আপনাকে প্রত্যেকটি কানেক্টরে সংযুক্ত থাকতে হবে । এশিয়ার কয়েকটি দেশে এই প্রতিষ্ঠানটি সেবা দিয়ে থাকে। তবে সিঙ্গাপুরেই এই প্রতিষ্ঠানটির জনপ্রিয়তা তুঙ্গে। তাই সিঙ্গাপুর থেকে আপনি যেভাবে grab সিঙ্গাপুর ফুড ডেলিভারি সংস্থার সাথে হট লাইন নাম্বারে যোগাযোগ করবেন তা আমরা এই আর্টিকেল এর মাধ্যমে জানিয়ে দিব। তাই নম্বরটি সংগ্রহ করে অত্র প্রতিষ্ঠানের সেবা পেতে যথাসময়ে যোগাযোগ করবেন।
  • হেল্প লাইন নাম্বার:+৬৫৬৬৫৫০০৫

Grab সিঙ্গাপুর হেড অফিস ঠিকানা

Grab সিঙ্গাপুর প্রতিষ্ঠানটি কোথায় অবস্থিত তা অবশ্যই জানা থাকা জরুরী। আপনি সিঙ্গাপুরের যেকোন প্রান্ত থেকে হেড অফিসে অনায়াসে যোগাযোগ করতে পারবেন যদি আপনার ঠিকানা জানা থাকে অতএব আপনি আমাদের এই আর্টিকেল পোস্ট থেকে grab সিঙ্গাপুর প্রতিষ্ঠানটির হেড অফিস ঠিকানা জেনে নিন। Grab হোল্ডিংস ইনকর্পোরেটেড কোম্পানিটি 2012 সালে প্রতিষ্ঠিত হয় এবং সুনামের সাথে আজ অব্দি ব্যবসা পরিচালনা করে যাচ্ছে। বর্তমানে এই প্রতিষ্ঠানে ৬ হাজারেরও বেশি কর্মচারী রয়েছে। তারা প্রতিষ্ঠানে নিত্যনতুন সুযোগ-সুবিধা ও অফার নিয়ে আসছে। কোম্পানির বিস্তারিত সুযোগ সুবিধা নিয়ম-কানুন সার্ভিস এরিয়ার সংক্রান্ত যাবতীয় তথ্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারেন।

Grab সিঙ্গাপুরের ইমেইল ঠিকানা

উপরোক্ত হটলাইন নাম্বারে যদি আপনি যোগাযোগ করতে ইচ্ছুক না থাকেন তবে পর্যায়ক্রমে ইমেইল করে তাদের সাথে কথা বলতে পারবেন। আপনার প্রশ্ন কিংবা প্রয়োজন সুন্দরভাবে মেইল করুন নিম্নে উল্লেখিত email ঠিকানায়। গ্রাব সিঙ্গাপুর অফিসিয়াল ইমেইল থেকে আপনাকে প্রতি উত্তর করা হবে প্রয়োজনে আপনার মোবাইল নম্বর প্রদান করুন তবে তারাই প্রয়োজন মাফিক আপনাকে কল করবে। তবে বুঝতেই পারছেন grab সিঙ্গাপুর অফিসের ইমেইল ঠিকানা আপনার জানা কতটা জরুরী। তাই আপনার প্রয়োজনকে উপলব্ধি করে আমরা এই আর্টিকেল পোস্টে।
  • Support email: [email protected].com এই ইমেইল থেকে সহযোগিতা নিতে পারবে।

গ্র্যাব প্রধান কার্যালয় সিঙ্গাপুর Grab Head office Singapore

গ্র্যাব নামক জনপ্রিয় কোম্পানিটি সিঙ্গাপুরের নিচের ঠিকানায় প্রধান কার্যালয় অবস্থিত।
  • গ্র্যাব@টামপাইনস
  • ১৮টামপাইনস শিল্প ক্রিসেন্ট
  • #০১-১২সি স্পেস@টামপাইনস
  • সিঙ্গাপুর-৫২৮৬০৫
উপরোক্ত ঠিকানা গুলি ব্যবহার করে অনায়েশে গ্র্যাব নামক এই কোম্পানিটির সেবা কিংবা সেবা সংক্রান্ত অভিযোগ জানাতে পারেন অফিসে। আশা করছি উপরোক্ত সত্য তথ্য গুলি আপনার সহায়ক হবে। এই সংক্রান্ত যেকোন প্রশ্ন থাকলে কমেন্টে জানাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *