Skip to content
Home » DBS হট লাইন নাম্বার, লাইভ চ্যাট, ইমেইল এড্রেস (সিঙ্গাপুর)

DBS হট লাইন নাম্বার, লাইভ চ্যাট, ইমেইল এড্রেস (সিঙ্গাপুর)

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলেই আল্লাহর অশেষ রহমতে ভালো আছেন আপনি কি ডিবিএস গ্রাহক কিংবা ডিবিএস সিঙ্গাপুর ডেভেলপমেন্ট ব্যাংক সম্পর্কে জানতে চান। ডি বি এস সিঙ্গাপুরের একটি জনপ্রিয় ব্যাংক।আজ আমি আপনাদেরকে ডিবিএস ব্যাংকের গ্রাহক যত্ন পরিষেবা নম্বর ইমেইল ঠিকানা এবং আপনি কিভাবে লাইভ চ্যাট করবেন ডিবিএস সিঙ্গাপুর ডেভেলপমেন্ট ব্যাংক কর্মকর্তাদের সাথে সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য দিয়ে সহায়তা করব ইনশাল্লাহ। যেহেতু পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং ব্যাপক তথ্যবহুল তাই আমাদের ওয়েবসাইটে প্রকাশিত এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার অনুরোধ করছি।

DBS হট লাইন নাম্বার, লাইভ চ্যাট, ইমেইল এড্রেস (সিঙ্গাপুর)

আপনি নিশ্চয়ই ডিবিএস ব্যাংক সিঙ্গাপুরের সাথে যোগাযোগ করতে চান তবে তাদের অফিসিয়াল নম্বর গুলো আপনার প্রয়োজন সঠিকভাবে আপনাকে কিছু প্রক্রিয়া আমাদের এই পোস্ট অনুযায়ী অনুসরণ করতে হবে তবেই আপনি অনায়াসে ই ডিপিএস ব্যাংক সিঙ্গাপুরের সাথে কয়েকভাবে যোগাযোগ করতে পারবেন।

ডিবিএস ব্যাংক টোল ফ্রি নম্বর

প্রিয় পাঠক dbs bank টোল ফ্রি নম্বর আপনি যদি প্রথম ডিবিএস ব্যাংক লিমিটেড সিঙ্গাপুরের সাথে কোন সমস্যার মুখোমুখি হন তবে আপনি যদি তাদের এই নম্বরে কল করতে পারেন এবং তাদের প্রতিনিধির সাথে কথা বলতে পারেন তাহলে অবশ্যই সমস্যার সমাধান পাবেন।
  • ডিবিএস ব্যাংক লিমিটেডের টোল ফ্রি নম্বর হলো: ১৮০০১১১১১১১।
  • এই নম্বরে যোগাযোগ করে আপনি আপনার সমধার নিতে পারেন।

ডিবিএস গ্রাহক সেবা নম্বর সিঙ্গাপুর

প্রিয় পাঠক ডিবিএস গ্রাহ ক সেবার অনেকগুলি শাখা রয়েছে আমরা তাদের গ্রাহক যত্ন সেবা সম্পর্কে তথ্য সংগ্রহ করেছি এবং সেগুলি আমাদের ওয়েবসাইটে যুক্ত করেছি। ধাপে ধাপে ডিবিএস ব্যাংক সিঙ্গাপুর অফিসে যোগাযোগ করার যাবতীয় তথ্য ও উপাত্ত আমরা আমাদের এই ব্লক পোস্টে সংযুক্ত করেছি যাতে করে আপনি ধাপে ধাপে খুব সহজে ডিবিএস ব্যাংক অফিসে কল করে কিংবা লাইভ চ্যাটিং এর মাধ্যমে সমস্যার সমাধান নিতে পারে। এ পর্যায়ে আপনার প্রয়োজন টিভিএস ব্যাংকের কেন্দ্র গুলির ঠিকানা তবে আপনাকে খুব সহজেই এই পোস্টে জানিয়ে দেবো dbs ব্যাংক পরিষেবা গুলি যোগাযোগ করতে নিম্নলিখিত নম্বর গুলিতে কল করতে পারেন:
  • ডিবিএস মোবাইল ব্যাংকিং এবং সাধারণ তথ্য জানতে কল করুন: ১৮০০১১১১১১১
  • যেকোনো দেশ থেকে ডিবিএস ব্যাংকিং সেবা পেতে কল করুন:৬৩৩৯৬৬৬৬
  • ডিবিএস ওয়েল্থ ম্যানেজমেন্ট মোবাইল ব্যাংকিং এবং সাধারণ তথ্য পেতে যোগাযোগ করুন এই নাম্বার: ১৮০০২২১১১১

উপরোক্ত নাম্বারটি শুধুমাত্র সিঙ্গাপুরের নাগরিকদের জন্য।

  • এছাড়াও যে কোন দেশ থেকে তথ্য জানতে কল করুন: ৬২২১১১১১
  • বাসস্থান, গাড়ি, সংস্কার ও শিক্ষা সংক্রান্ত লোন সম্পর্কে জানতে পারবেন।

কর্পোরেট ব্যাংকিং কিংবা এস এম ই ব্যাংকিং হেল্পলাইন

  • ডিবিএস মোবাইল ব্যাংকিং নম্বর: ১৮০০২২২২২০০
  • এই নম্বরটি শুধুমাত্র সিঙ্গাপুরের নাগরিকদের জন্য।
  • এছাড়াও যেকোনো দেশ থেকে কর্পোরেট ব্যাংকিং কিংবা এস এম ই ব্যাংকিং হেল্পলাইন ডিবিএস মোবাইল ব্যাংকিং এর জন্য এই নম্বরে কল করতে পারবেন: ৬২২২২২০০

ডিবিএস লাইভ চ্যাট

ডিবিএস লাইভ চ্যাট গ্রাহক সেবা ও ডিবিএস সিঙ্গাপুর ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনি সহজেই তাদের সাথে অনলাইনে লাইভ করতে পারবেন এবং আপনি যদি আপনার সাধারণ কোন ব্যাংক লেনদেন সম্পর্কে জানতে চান তবে আপনি লাইভ চ্যাটের মাধ্যমে তাদের সাথে কথা বলে জানতে পারবেন।

ডিবিস রাউটিং নম্বর এবং সুইফট কোড

ডিবিএস ব্যাংক সিঙ্গাপুরের রাউটিং নম্বর হল DBSSSSGSG এই রাউটিং নম্বরটি অন্য যেকোনো ব্যাংক থেকে অর্থ প্রেরণ করার ক্ষেত্রে প্রয়োজন হবে।

ডিবিএস ব্যাংকের সুইফট কোড

প্রিয় পাঠক আপনি যখন সিঙ্গাপুর ব্যতিরেকে অন্য কোন দেশ থেকে তাদের ডিপিএস ব্যাংক সিঙ্গাপুর একাউন্টে অর্থ স্থানান্তর করতে চাবেন তখন সুইফট কোডের প্রয়োজন হবে। তাই এই সুইফট কোডটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের ওয়েবসাইটের সম্মানিত পাঠকবৃন্দের সুবিধার্থে আমরা সুইফট কোটটি জানিয়ে দিচ্ছি।
  • ডিবিএস ব্যাংকের সুইফট কোড নম্বর:DBSSSGSG
  • এই কোডটি ব্যবহার করে দেশের যে কোন প্রান্ত থেকে ডিবিএস সিঙ্গাপুর ব্যাংকে আপনার অর্থ ট্রান্সফার করতে পারবেন।
পরিশেষে, প্রিয় পাঠক আমরা উপরে আলোচনা করেছি জি বি এস সিঙ্গাপুর ব্যাংকের পূর্ণাঙ্গ তথ্য। আমরা আশা করছি আপনি আপনার কাঙ্ক্ষিত তথ্য সংগ্রহ করতে সক্ষম হয়েছেন। তবুও আপনার যদি কোন মন্তব্য থেকে থাকে তবে দয়া করে আমাদের কমেন্ট বক্সে আপনার মতামত প্রদান করুন। আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *