Skip to content
Home » স্তন দ্রুত বড় করার সহজ ও প্রাকৃতিক উপায়

স্তন দ্রুত বড় করার সহজ ও প্রাকৃতিক উপায়

প্রিয় পাঠক-পাঠিকা আপনারা সকলেই নিজেকে নিজে খুব ভালোবাসেন। আর আপনার নিজের শরীরের সব কিছুর প্রতি যথাযথ খেয়াল ও লক্ষ্য রাখেন। আশা করছি এই যেমন আপনি আপনার ফেস, চুল, হাত-পা, নখ ইত্যাদি সার্বিক দিক যত্ন করে থাকেন। ঠিক তেমনি ভাবে আপনার শরীরের ভিতরে থাকা স্তনের বিষয়ে আপনাদের যথাযত লক্ষ্য বা খেয়াল আছে। আর আপনি চিন্তা করছেন কিভাবে ছোট স্তনকে বড় করে তুলবেন।

আপনাকে তো ড্রেস পরলে স্তন ছোট হবার কারণে সুন্দর দেখায় না। এমন নানান প্রশ্ন নিয়ে চিন্তা করছেন।আর নয় চিন্তা আজ আমরা যে পোস্টটি নিয়ে হাজির হয়েছি। এ পোস্টটি পড়ে অবশ্যই জানতে পাবেন কিভাবে সহজে আপনার স্তন ছোট থেকে বড় করে তুলবেন।

স্তন দ্রুত বড় করার সহজ পদ্ধতি:

আগেই বলেছি, যে কোন শারীরিক পরিবর্তন রাতারাতি সম্ভব নয়। এজন্য আপনাকে ধৈর্য ধরতে হবে এবং টিপসগুলো আপনার শারীরিক জীবনে প্রয়োগ করতে হবে। তবেই ধীরে ধীরে আপনার শরীরের ভিতরে থাকা স্তনের সাইজ বড় হতে শুরু করবে। আমরা আপনাদের উদ্দেশ্যে যে পরামর্শ দিয়েছি এগুলো আপনার স্তনকে শুধু বাইরে থেকে বড় দেখাবে নয় স্তনের সাইজ বড় করবে। স্তন বড় করার জন্য প্রথমেই আপনাকে অবশ্যই স্তন বর্ধনকারী ব্রা পড়তে হবে। এটি পড়ার সাথে আপনার বক্ষস্তল অনেক পরিপূর্ণ দেখাবে।রংচঙে আঁকিবুকি কাটা পোশাক উদ্ভূত ও উজ্জ্বল রঙের পোশাক পরবেন যাতে করে আপনার স্তন বড় দেখাবে।

আমরা সবাই জানি শরীরের ওজন বৃদ্ধির সাথে শরীরের মাংসপেশী ও বৃদ্ধি পায় এর জন্য প্রোটিন খুব গুরুত্বপূর্ণ। আর আপনার স্তন বা বক্ষ এটি সাথে শরীরের মাংসপেশির খুব ভালো সম্পর্ক।প্রোটিনযুক্ত খাবার খেলে আপনি মোটা হবেন শরীরের সর্ব অঙ্গ বড় হবে। বর্তমান বাজারে নানান ধরনের ওষুধ আছে ওগুলো সেবন করলে আপনার স্তন বড় হবে এবং ফিটনেস ঠিক থাকবে। নানান ধরনের ক্রিম ও আছে ওগুলো ব্যবহার করে আপনি আপনার ছোট স্তন থেকে দ্রুত বড় করতে পারবেন।

স্তন বড় করার প্রাকৃতিক উপায়:

এখন প্রাকৃতিকভাবে স্তন বড় করা যায়। সার্জারি এর প্রয়োজন হয় না। তবে অনেকেরই স্তন আকারে ছোট হয় অথচ বড় স্তন মেয়েদের আকর্ষণীয় এবং সুন্দর করে তোলে। আজকাল বেশিরভাগ নারীই স্তনের গুরুত্ব বুঝেন।তাই আপনাদের উদ্দেশ্যে এই পোস্টটি তৈরি করেছি কিভাবে প্রাকৃতিক উপায়ে স্তন বড় করা যায়।

নিম্নে উপায় গুলো প্রদান করা হলো:

১/হাত ঘষে গরম করে দুই হাত স্তনের নিচে হালকা চেপে ধরে ডান হাত ঘড়ির কাটার দিকে আর বাম হাত ঘড়ির কাঁটা উল্টোদিকের মতো ঘুরে ঘুরে মেসেজ করুন। সকালে ঘুম থেকে উঠার সময় আর রাতে ঘুমাতে যাওয়ার আগে 10 থেকে 15 মিনিট এভাবে 100 থেকে 300 বার ঘুরে মেসেজ করতে থাকেন মাস খানেকের মধ্যে হবে স্তনের সাইজ কিছুটা বড় হবে।

২/মেয়েদের জন্য স্তনের এর কিছু স্পোশাল মেসেজ আছে যেমন: বেঞ্চ প্রেস, বাটারফ্লাই প্রেশ, পুশআপ, বুকডাউন নিয়মিত তো এগুলো করে স্তনের টিস্যুতে ব্লাড ফ্লো বারতে সাহায্য করে তবে এতে বুকের পেশী গুলো সঠিক শেপে এসে স্তন কে সুগঠিত করবে।

৩/পুষ্টিকার ও স্বাস্থ্যসম্মত খাবার খেতে হবে এবং রাতে অনেক সময় ধরে ঘুমাতে হবে। এতে করে আপনার শরীর ঠিক থাকবে এবং স্তনের সাইজ ও যথাযথভাবে বাড়তে থাকবে।

৪/বাথরুমে গোসল করার সময় হাত দিয়ে তার চারপাশে 10 থেকে 15 মিনিট মেসেজ করবেন ।চাইলে মেসেজ এ সময় হালকা গরম সরিষার তেল দিতে পারেন।

৫/আপনার স্তন বড় করার জন্য আমি তো কোন পিল খাবেন না কারণ পিল খাওয়ার ফলে ত স্তন ছোট হয়ে যেতে পারে।

৬/স্তনের সাইজ সঠিক রাখার জন্য সঠিক মাপের ব্রা পরবেন কেননা ব্রা কম বা বেশি হওয়ার কারণে আপনার স্তনকে ছোট বড় দেখা যায়।

৭/স্বাস্থ্যসম্মত খাবারের ভিতরে আপনি খাবেন দুগ্ধজাতীয় খাবার প্রোটিনযুক্ত খাবার এগুলো খাবার হলো আপনার শরীরের ফিটনেস ফিরে ধরে রাখবে এবং শরীরকে সুস্থ রাখবে ।তবে দ্রুত বড় হবে স্তন।

পরিশেষে বলতে চাচ্ছি যে ,আমরা চেষ্টা করেছি আপনাদের টিপস দেওয়ার প্রাকৃতিক ভাবে এবং সহজ উপায় ।কতটুকু দিতে পারছি জানিনা আশা করছি আমাদের দেওয়া পোস্টটি আপনাদের ভালো লাগছে এবং উপকারে আসবে সেগুলো আপনারা আপনাদের জীবনে ব্যবহার করবেন এবং অন্যকে ব্যবহার করতে উৎসাহিত করবেন তাহলে আপনাদের মত যারা সমস্যা আছে তাদের আর সমস্যা থাকবে না। আপনাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *