Skip to content
Home » রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম।
রবি কোম্পানির রবি ইন্টারনেট অফার দিচ্ছে। আর আজ আমরা আপনাদের এই রবি ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে কিছু তথ্য প্রদান করতে এসেছি। আপনারা অনেকেই হয়তোবা রবি ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে খুঁজেছেন। তাদের জন্যই মূলত আমাদের এই পোস্টটি।রবি গ্রাহকদের জন্য সুখবর। রবি গ্রাহকদের জন্য প্রদান করেছে রবি ফ্রি ইন্টারনেট অফার।

আমরা আপনাদের সামনে তুলে ধরছি রবি ফ্রি ইন্টারনেট সেবাটি কিভাবে ব্যবহার করতে পারবেন সে সম্পর্কে। কেননা আপনি যদি রবি ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে না জানেন তবে কিভাবে আপনি আপনার মোবাইল ফোনটির মধ্যে ব্যবহার করবেন। আপনাদের সেই সম্পর্কে কি জানাতে আমাদের দেওয়া পোস্টটি পুরো পাঠ করতে পারেন। তবে জানতে পারবেন রবি ফ্রি ইন্টারনেট সম্পর্কে।

আমরা আমাদের দেওয়া পোস্টটির মধ্যে উল্লেখ করে থাকবো রবি ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে সকল তথ্যগুলো। আর সেই সব তথ্যগুলো জেনে আপনারা আপনাদের রবি সিমে ব্যবহার করতে পারবেন। তবে চলুন আর দেরি নয় কথা না বাড়িয়ে কাজে চলে যাই। তাই জানার জন্য আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২

রবি কোম্পানির তাদের রবি গ্রাহকদের জন্য আকর্ষণীয় রবি ফ্রি ইন্টারনেট অফার গুলো দিয়ে থাকে।আমরা চেষ্টা করছি ,সেই রবি ফ্রি ইন্টারনেট অফার গুলো শেয়ার করার জন্য আপনাদের মাঝে।

রবি ফ্রি ইন্টারনেট অফার এর মধ্যে রয়েছে। ইন্টারনেট, মিনিট, এসএমএস এবং টক টাইম। তাই আপনি ব্যবহার করতে পারবেন রবি ফ্রি ইন্টারনেট সমূহ আর আপনাদের সবার জন্য অর্থাৎ রবিগ্রাহকদের জন্য নির্দিষ্ট সংখ্যক টাকা রিচার্জ করার মাধ্যমে পেয়ে যাবেন রবি ইন্টারনেটের অফারটি।
আবার আপনি অন্য একটি উপায়ও রবির ফ্রি ইন্টারনেট অফার ব্যবহার করতে পারবেন।

নিম্নে পদ্ধতিটি দেওয়া হল:

***প্রথমত আপনার রবি নাম্বার হতে*১২১*১৪৯৫*১#
কোটি ডায়াল করতে হবে আদায় করলে সাথে সাথে পেয়ে যাবেন বোনাস ইন্টারনেট।

***দ্বিতীয়তঃ এছাড়াও আপনি My roby Appes থেকে যেকোনো ডেটা প্যাক কিনলেই পেয়ে যাবেন সাথে ফ্রি ইন্টারনেট অফার। আপনার হাতে থাকা মোবাইল ফোনটির মধ্যেই যে আপনি অনায়াসে ব্যবহার করতে পারবেন।

***তৃতীয়তঃ রবি যে নতুন সিম টি আপনি ক্রয় করলেন। আর এটি একটিভ করলেই আপনি পেয়ে যাবেন ইন্টারনেট অফার ।আর এই ইন্টারনেট অফারটি পাবেন বারো মাস পর্যন্ত।

***চতুর্থত My robi Appes এ  গিয়ে প্রথমবার লগইন করলে আপনি পেয়ে যাবেন এক জিবি ফ্রি ইন্টারনেট অফার।

সর্বশেষেবলতে চাচ্ছি যে ,এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন আপনাদের মূল্যবান সময় আমাদের সঙ্গে দেবার জন্য ধন্যবাদ।

আমরা এতক্ষণ চেষ্টা করছি, আপনাদের সামনে তুলে ধরার জন্য রবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২ এ সম্পর্কে একটি তথ্য প্রদান করার। জানিনা কতটুকু দিতে পেরেছি। এখানে ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
তবে আজ আর নয় আবার অন্য কোনদিন অন্য কোন পোস্ট নিয়ে আপনাদের সঙ্গে দেখা হবে। এ পর্যন্ত ভালো থাকবেন, সুস্থ থাকবেন, আপনাদের দীর্ঘায়ু কামনা করছি, আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *