ইন্টারনেট অফার

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পোস্টে স্বাগতম।
আপনারা কি বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ এ সম্পর্কে তথ্য খুজতেছেন। তাহলে বলব আপনি একদম সঠিক জায়গায় এসেছেন।আমরা আপনাদের জন্য নিয়ে আসছি বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২ এ সম্পর্কে বিভিন্ন তথ্য। যে তথ্যগুলো পেলে আপনারা বাংলালিংকের গ্রাহকরা উপকৃত হবেন আপনার নিজেরা জানবেন এবং অন্যদেরকে জানতেও সাহায্য করবেন। বাংলালিংক ৪জি ইন্টারনেট। বাংলালিংকে নেটওয়ার্ক সার্ভিস খুবই ভালো।

বাংলালিংক গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ইন্টারনেট অফার নিয়ে আসে।আরে অফার গুলো জানানোর মাধ্যম হিসেবে রেডিও ,টেলিভিশন, ইউটিউব এ বিভিন্ন বিজ্ঞাপনের মাধ্যমে প্রচার করে থাকে। এমনকি বাংলালিংক প্রতিনিয়ত বাংলালিংক সিমে গ্রাহকদেরকে বিভিন্ন অফার সম্পর্কে এসএমএস পাঠিয়ে থাকে।এসএমএসের মাধ্যমে তাদের প্রয়োজনীয় এমবি অথবা ইন্টারনেট ক্রয় করে নিতে পারে যে কোড ডায়াল করতে অথবা যে কয় টাকা রিচার্জ করে।

এভাবেই বাংলালিংক গ্রাহকদের সুবিধার জন্য সর্বদাই পাশে থাকে।বাংলালিংকের শুধু ইন্টারনেট অফার যে খুব ভালো এমনটা না বাংলালিংকের সম্পূর্ণ সার্ভিস অর্থাৎ আপনি কথা বলার জন্য ভালো নেট পাবেন। আবার আপনি ইন্টারনেট ইউজ করার জন্য ভালো ইন্টারনেট সার্ভিস পাবেন।

আপনি যেখানেই থাকেন না কেন বাংলালিংক নেটওয়ার্ক সার্ভিস আপনার কাছে পৌঁছে যাবে কোন বিগ্ন সৃষ্টি করবে না আপনার কাজে।তাই বাংলালিংক   সম্পর্কে জানতে আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

বাংলালিংক ইন্টারনেট অফার ২০২২

বাংলালিংক এমবি অফার ২০২২ পোস্টে banglalink থেকে দেওয়া নতুন ইন্টারনেট অফার সমূহ সম্পর্কে আজ আপনাদের জানাবো। নিম্নে দেওয়া হল:বাংলালিংকে ৪৯ টাকা অফার আছে।

বাংলালিংকে ৪১ টাকার অফার আছে।
বাংলালিংকে ৩৬ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ৭৩ টাকা রিচার্জ অফার আছে ।
বাংলালিংকে ৬৪ টাকা রিচার্জ অফার আছে।
বাংলালিংকে ৫৪ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ৭৯ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ৯৯ টাকা রিচার্জ অফার আছে ।

বাংলালিংকে ১১৪ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ১২৯ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ১৫৯ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ১৬৯ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ৩৯৯ টাকা রিচার্জ অফার আছে। বাংলালিংকে ৪৯৯ টাকা রিচার্জ অফার আছে।

বাংলালিংকে ইন্টারনেট অফারে টাকা রিচার্জ করলে কয় জিবি  করে ইন্টারনেট ক্রয় করার  যাবে নিম্নে দেয়া হলো:

বাংলালিংকে ৩৬ টাকা রিচার্জ করলে ১ জিবি ইন্টারনেট পাবেন। মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত।

বাংলালিংকে ৪১ টাকা রিচার্জ করলে ২ জিবি ইন্টারনেট পাবেন।  মেয়াদ থাকবে চারদিন পর্যন্ত।

বাংলালিংক ৪৯ টাকা রিচার্জ করলে ২ জিবি পাবেন।
মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।

বাংলালিংক ৫৪ টাকা রিচার্জ করলে ৪ জিবি ইন্টারনেট পাবেন মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত।

বাংলালিংকে ৭৩ টাকা রিচার্জ করলে ৬.৫জিবি ইন্টারনেট পাবেন। মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত।

বাংলালিংকে ৮৯ টাকা রিচার্জ করলে ৪জিবি ইন্টারনেট পাবেন। মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত।

বাংলালিংকে ৯৯ টাকা রিচার্জ করলে ২ জিবি ইন্টারনেট পাবেন মেয়াদ থাকবে সাতদিন পর্যন্ত।

বাংলালিংকে ১১৪ টাকা রিচার্জ করলে ১০ জিবি ইন্টারনেট পাবেন ।মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।

বাংলালিংকে ১২৯ টাকা রিচার্জ করলে বিজিবি ইন্টারনেট পাবেন ।মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।

বাংলালিংকে ১৬৯ টাকা রিচার্জ করলে ২৫ জিবি ইন্টারনেট পাবেন। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।

বাংলালিংকের ৩৯৯ টাকা রিচার্জ করলে ৪০ জিবি ইন্টারনেট পাবেন। মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত।

বাংলালিংকের ৪৯৯ টাকা রিচার্জ করলে ৪৫ জিবি ইন্টারনেট মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত।

মাই বি এল অ্যাপস এ ইন্টারনেট অফার

মাই বি এল এস এ ইন্টারনেট অফার যারা খুজতেছেন। তারা প্রথমেই আপনার মোবাইল ফোনটির ভিতরে মাইগ্রেন অ্যাপসটি ইন্সটল করুন। তারপর একটিভ করার জন্য আপনি আপনার বাংলালিংক মোবাইল নাম্বারটি প্রদান করুন। এবার , অ্যাপসটি আপনার ফোনে চালু হয়ে গেছে।

এখন আ্যপসের সকল সেবা আপনি প্রদান করতে পারবেন। আপনি পেয়ে যাবেন সতেরো টাকায় ১ জিবি ইন্টারনেট। ৩ দিন পর্যন্ত মেয়াদ থাকবে। এভাবে মাইবিএল অ্যাপসে আপনি প্রতিনিয়ত ভিজিট করলে এমন ছোট ছোট অফার পেতে পারেন।

সর্বশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।আমরা এতক্ষন আপনাদের সামনে তুলে ধরেছি banglalink ইন্টারনেট অফার ২০২২ এ সম্পর্কে কিছু তথ্য।

যারা বাংলালিংক এর গ্রাহক বিশেষ করে তাদের জন্যই আমাদের এই পোস্টটি খুব প্রয়োজনীয়।
তারা পোস্টটি পেয়ে উপকৃত হবে এবং অন্যদেরকেও জানাতে সাহায্য করবে ‌।তবে আজ আর নয় আবার অন্য কোনদিন অন্য কোন পোস্টে আপনাদের সঙ্গে দেখা হবে ,আল্লাহ হাফেজ।

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *