কাস্টমার কেয়ার

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার, ঠিকানা, ইমেইল, লাইভ চ্যাট, অফিস লোকেশন

বিকাশ জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান। বাংলাদেশের এটির ব্যাপক জনপ্রিয়তা রয়েছে মোবাইল ব্যাংকিং গুলোর মধ্যে অন্যতম সেরা একটি প্রতিষ্ঠান। বর্তমান সময়ে বিকাশ জনপ্রিয়তার শীর্ষে এর অন্যতম কারণ হিসেবে আমরা বলতে পারি বিকাশ অফার। বিকাশ তাদের ব্যবহারকারীদের প্রায় প্রতিদিনই বিভিন্ন ধরনের অফার প্রদান করে থাকেন এর ফলে বিকাশ ব্যবহারকারীগণ আগ্রহের সাথে বিকাশ ব্যবহার করছেন পাশাপাশি প্রতিনিয়ত অনেকেই বিকাশ ব্যবহার করার জন্য আগ্রহ প্রকাশ করছেন এবং নতুন নতুন গ্রাহক বৃদ্ধি পাচ্ছেন। বর্তমানের বিকাশের বিপুল সংখ্যক ব্যবহারকারী রয়েছে এদের মধ্যে কিছু সংখ্যক ব্যবহারকারী বিভিন্ন বিষয়ের প্রতি অসন্তুষ্ট এবং কিছু সংখ্যক ব্যবহারকারী বিভিন্ন ধরনের সমস্যা সম্মুখীন হয়েছেন এরপরে তাদের সমস্যার কথা বিকাশ কাস্টমার কেয়ারে জানিয়ে সমাধান নেওয়ার জন্য অনেকেই বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার অনুসন্ধান করছেন। এক্ষেত্রে এমন বিকাশ ব্যবহারকারীদের সহযোগিতার জন্য আজকের আলোচনাটি নিয়ে এসেছি আমরা।

আজকের আলোচনার মাধ্যমে আপনি জানতে পারবেন বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে যেখানে কথা বলার মাধ্যমে বিকাশ সম্পর্কিত সমস্যা গুলো সমাধান নিতে পারবেন। বিকাশ তাদের ব্যবহারকারীর প্রতি সেবা প্রদানের লক্ষ্যে নিয়ে এসেছেন বিকাশ অ্যাপ । যেখান থেকে লেনদেনসহ বিকাশের সমস্ত সার্ভিস খুব সহজেই নেওয়া সম্ভব। তবে এই অ্যাপস ব্যবহারে অনেকেই অনেক ধরনের সমস্যা লক্ষ্য করেছেন পাশাপাশি আরো বিভিন্ন ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হয়ে সরাসরি কাস্টমার কেয়ারে যোগাযোগ করার জন্য আগ্রহী হয়ে কাস্টমার কেয়ার নাম্বার খুঁজে আমাদের ওয়েবসাইটে যারা এসেছেন তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থাকবেন এই বিষয়ে আপনাদেরকে সহযোগিতা করার চেষ্টা করব আমরা। প্রিয় পাঠক বন্ধুগণ আমরা প্রথমত আপনাদেরকে  কাস্টমার কেয়ার নাম্বার দিয়ে সহযোগিতা করব এবং আলোচনার শেষ দিকে থাকতে দারুন এক চমক। আমরা খুবই সুন্দর একটি পদ্ধতিতে বিকাশে যোগাযোগ করতে পারব সেই পদ্ধতি নিয়ে নিচে আলোচনা করা হবে প্রথমত কাস্টমার কেয়ার নাম্বার দিয়ে আপনাদের সহযোগিতা করা হোক।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার

গ্রাহক সবার কথা চিন্তা করে বিকাশ নিয়ে এসেছে কাস্টমার কেয়ার। যেখানে আপনি সপ্তাহে সাত দিন এবং ২৪ ঘন্টা যোগাযোগ করতে পারবেন। আপনার সকল ধরনের সমস্যার সমাধান পেতে পারেন বিকাশ কাস্টমার কেয়ার থেকে সুতরাং বিকাশ সম্পর্কিত সমস্যাগুলোর বিষয়ে বিকাশ কাস্টমার কেয়ারে জানিয়ে এর সমাধান দিতে পারেন আপনি আমরা জানি বিকাশ ব্যবহার করতে গিয়ে অনেক ধরনের সমস্যা হয়ে থাকে, সমাধানস্বরূপ নিচের নম্বরে যোগাযোগ করুন।

***  বিকাশ কাস্টমার কেয়ার সেন্টারের ফোন নম্বর ১৬২৪৭ ***

২৪/৭ নিরবিচ্ছিন্ন সেবা পেতে, নিচের যেকোনো মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করুন-

বিকাশ লাইভ চ্যাট

কোন ধরনের খরচ ছাড়াই বিকাশ হেল্প লাইনে যোগাযোগ করতে পারেন আপনি। যোগাযোগের জন্য জনপ্রিয় একটি মাধ্যম সেটি হচ্ছে লাইফ চ্যাট। আপনার সমস্যার কথাগুলো এসএমএসের মাধ্যমে তাদেরকে জানিয়ে সেখান থেকে সমাধান নিতে পারেন। কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগের বিকল্প পদ্ধতি হিসেবে এটিকে ব্যবহার করতে পারেন আপনি। আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে তুলে ধরা হচ্ছে বিকাশ লাইভ চ্যাটের লিংক।

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *