Skip to content
Home » এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২

এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম।
আপনি কি এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ এ সম্পর্কে তথ্য খুজতেছেন। তবে বলব হ্যাঁ, আপনি একদম সঠিক জায়গায় এসেছেন।আজ আমরা এই পোস্টটি সাজিয়েছি এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ এ সম্পর্কে।আমাদের পোস্টটি ভিজিট করলে আপনি পেয়ে যাবেন আপনার পছন্দের airtel ইন্টারনেট অফার সমূহ।

বাংলাদেশের বর্তমান সবচেয়ে জনপ্রিয় অপারেটর হচ্ছে এয়ারটেল। এয়ারটেল দিচ্ছে সব থেকে বেস্ট ইন্টারনেট অফার।এয়ারটেলের ইন্টারনেট অফার দুর্দান্ত। এয়ারটেলের স্পিড ও খুব ভালো। বাংলাদেশের যে প্রান্তে থাকেন না কেন এয়ারটেল ভালো নেটওয়ার্ক সার্ভিস প্রদান করে থাকে।আপনি আপনার দৈনন্দিন জীবনের কোন কাজ করতে বিঘ্ন সৃষ্টি হবে না এয়ারটেল এমন নেটওয়ার্ক সার্ভিস আপনাকে প্রদান করে থাকবে।এয়ারটেল কোম্পানি বিভিন্ন সময় বিভিন্ন অফার প্রদান করে থাকে গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে।

বাংলাদেশের এয়ারটেল এ গ্রাহক ও অনেক বেশি। আর এখন দিনে দিনে এয়ারটেলের গ্রাহক আরো বেশি বাড়ছে। এয়ারটেল সুন্দরভাবে সার্ভিস প্রদান করার জন্য এয়ারটেলের সুনাম নিজেই বৃদ্ধি করে নিচ্ছে।তাই এয়ারটেলের সব দুর্দান্ত অফার গুলো জানতে হলে আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২

এয়ারটেল ইন্টারনেট অফার সপ্তাহ জুড়ে আছে। দৈনিক ইন্টারনেট অফার ও আছে। আবার ,মাসিক ইন্টারনেট অফার ও আছে। ইন্টারনেট অফারটি তিন স্তরে ভাগ করা আছে। যার যেমন প্রয়োজন সে তেমন কিনে ব্যবহার করতে পারবেন। আর আপনারা হয়তোবা এরকম সব অফার খুঁজেছেন। কম দামে এয়ারটেল প্যাক গুলো নিয়ে আসছে আপনাদের জন্য অনেক সুন্দর অফার। এজন্য এয়ারটেল ইন্টারনেট প্যাক গুলো পেতে পোস্টের শেষ পর্যন্ত চোখ রাখুন।

***এয়ারটেলের দৈনিক ইন্টারনেট প্যাক

যারা স্বল্পমেয়াদে এয়ারটেল ইন্টারনেট প্যাকেজ খুজতেছেন। তাদের জন্য কম টাকায় বেশি এমবি প্যাক পাওয়া যায় এমন প্যাক কিনতে হবে।

২৯ টাকায় ১ জিবি পাওয়া যাবে ।কোড ডায়াল করতে হবে*১২৩*০২৫#। মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত।
আবার ৪৯ টাকায় ২ জিবি প্যাক পাওয়া যাবে। ডায়াল করতে হবে *১২৩*০৪৯#। মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত। ৬৪ টাকায় ৪ জিবি ইন্টারনেট। ডায়াল করতে হবে*১২৩*১৬২৪#। মেয়াদ থাকবে তিনদিন পর্যন্ত।

***এয়ারটেল সপ্তাহিক ইন্টারনেট প্যাক

এয়ারটেলের সাপ্তাহিক যে ইন্টারনেট প্যাক আছে সে সম্পর্কে আলোচনা করা হলো। এক সপ্তাহের জন্য দুই জিবি ইন্টারনেট দিচ্ছে মাত্র ৭৯ টাকায়। ডায়াল করতে হবে*১২৩*০৮৯#। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত। ১০৪ টাকা রিচার্জ করলে ৩.৫ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।
ডায়াল করতে হবে *১২৩*১০৪#। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।১২৯ টাকায় ৫ জিবি ইন্টারনেট পাওয়া যাবে। ডায়াল করতে হবে *১২৩*১২৯#। মেয়াদ থাকবে সাত দিন পর্যন্ত।

৯৮টাকায়  ৮ জিবি ইন্টারনেট পাবেন। ডায়াল করতে হবে*১২৩*০৯৮#। মেয়াদ থাকবে সাতদিন পর্যন্ত। ৫৪ টাকা রিচার্জ করলে তিন জিবি ইন্টারনেট পাবেন ডায়াল করতে হবে *১২৩*১৫৯#।
মেয়াদ থাকবে তিন দিন পর্যন্ত। ১০১ টাকা রিচার্জ করলে ইন্টারনেট পাবেন ১০ জিবি ডায়াল করতে হবে *১২৩*১০১#। মেয়াদ থাকবে ১০ দিন পর্যন্ত।

***এয়ারটেলের মাসিক ইন্টারনেট প্যাক

এয়ারটেলের গ্রাহকদের জন্য এয়ারটেল একমাস পর্যন্ত  অফার আছে। এজন্য এয়ারটেলের গ্রাহকদের দুশ্চিন্তায় পড়তে হবে না।

৩৩ টাকা রিচার্জ করলে ১ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। ডায়াল করতে হবে*১২৩*০৩৩#। মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত।

২২৯ টাকা রিচার্জ করলে ২ জিবি ইন্টারনেট পাবেন ডায়াল করতে হবে  *১২৩*২২৯# । মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত।

৪৯৮ টাকা রিচার্জ করলে ৭ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন। ডায়াল করতে হবে *১২৩*৪৯৮#। মেয়াদ থাকবে ৭ দিন পর্যন্ত।

৯৯৮ টাকা রিচার্জ করলে ইন্টারনেট পাবেন ৩০ জিবি। ডায়াল করতে হবে*১২৩*৯৯৮# । মেয়াদ থাকবে ৩০ দিন পর্যন্ত।

সর্ব-পরিশেষে বলতে চাচ্ছি যে, এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা চেষ্টা করছি ,আপনাদের সামনে তুলে ধরার জন্য এয়ারটেল ইন্টারনেট অফার ২০২২ এ সম্পর্কে।

জানিনা কতটুকু দিতে পারছি ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আশা রাখছি ,আমাদের দেওয়া পোস্টটি আপনাদের কাজে লাগবে বিশেষ করে airtel গ্রাহকদের জন্য। আজ এ পর্যন্তই আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *