Skip to content
Home » Vivo IQOO Neo5 SE রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দা

Vivo IQOO Neo5 SE রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দা

ভিভো ব্রান্ডের এই মোবাইলটি অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন জগতে চায়না কোম্পানির বিশেষ আবিষ্কার।অক্টা কোর প্রসেসর দ্বারা চালিত দারুন এই ফোনটি android ফোন জগতের চমৎকার কালেকশন। আন্তর্জাতিক মোবাইল বাজারে চায়না কোম্পানির অভিনব আবিষ্কার গ্রাহকদের আকৃষ্ট করেছে। সিঙ্গাপুর থেকে এই মডেলের ফোন সম্পর্কে জানতে চান অনেকে। তাই আজকে জানাবো vivo iqoo neo5 se যাবতীয় রিভিউ ব্যাখ্যা ও সিঙ্গাপুরে এ মডেলের ফোনের অফিশিয়াল দাম। আপনি যদি এই ফোন সম্পর্কে ব্যাপক জানতে চান তবে এই পোস্টটি আপনার জন্য উপহার। আসুন জেনে নেইvivo iqoo neo5 se অ্যান্ড্রয়েড স্মার্টফোনের রিভিউ বর্ণনা ও সিঙ্গাপুরের দাম।

Vivo IQOO Neo5 SE রিভিউ: প্রকাশকাল

Vivo IQOO Neo5 SE ২০ সেপ্টেম্বর ২০২১ সালে আনুষ্ঠানিকভাবে মার্কেটে আসছে বলে ঘোষণা করা হয়। বর্তমানে সিঙ্গাপুরসহ অনেক দেশে এই মডেলের ফোনটি বিপুল পরিমাণে রয়েছে। নিত্য নতুন ফিচার ও আকর্ষণীয় কালারের এই মোবাইলটি সিঙ্গাপুরসহ সারা বিশ্বেই চাহিদা সম্পন্ন একটি ফোন।

Vivo IQOO Neo5 SE রিভিউ: ডিজাইন

আকর্ষণীয় ডিসপ্লে চমৎকার কালার ও গঠন বিশেষত্বের কারণে ফোনটি দেখতে দারুন। ৬.৫৭ ইঞ্চির আকর্ষণীয় ডিসপ্লে আইপিএস ও এলসিডি মানের হয় এই মডেলের ফোনটি ব্যাপক নজর কেড়েছে গ্রাহকদের। ১৬ এম কালার নান্দনিক ডিসপ্লে। তিনটি অত্যাধুনিক ক্যামেরা এই মোবাইলের বিশেষ বিশেষত্ব।

Vivo IQOO Neo5 SE রিভিউ: সফটওয়্যার

Vivo IQOO Neo5 SE চায়না ব্র্যান্ডের এই ফোনটি এন্ড্রয়েড ১১ প্লাস অরিজিন ও এস ওসিয়ান অপারেটিং সিস্টেমে চলে।অ্যান্ড্রয়েড ১১ ভার্সন বর্তমান সময়ের জনপ্রিয় অ্যান্ড্রয়েড মোবাইল ভার্সন। এই মডেলের ফোনে মূলত এন্ড্রয়েড ১১ ভার্সন ব্যবহৃত হয়েছে।

Vivo IQOO Neo5 SE রিভিউ: হার্ডওয়ার

Vivo IQOO Neo5 SE মডেলের ফোনে কোয়ালকম এস এম ৮২৫০-এসি স্ন্যাপ ড্রাগন ৮৭০ 5g অক্টা কোর প্রসেসর দ্বারা চালিত। 6.57 ইঞ্চি ডিসপ্লে।

মেমোরির বৈশিষ্ট্য :

  • ৮ জিবি র‍্যাম ১২৮ জিবি রম এবং
  • ১২ জিবি রেম 256gb rom রয়েছে এই মডেলের ফোনে।

ক্যামেরা বৈশিষ্ট্য :

  • প্রধান ক্যামেরায় তিন স্তরের উচ্চ ক্ষমতা সম্পন্ন ক্যামেরা লাইন রয়েছে ।
  • যার মেগাপিক্সেল পর্যায়ক্রমে ৫০+৮+২ মানের ক্যামেরা রয়েছে।
  • ৫০ মেগাপিক্সেল প্রশস্ত ছবি আট মেগাপিক্সেল আল্ট্রাউয়াইট এবং
  • দুই মেগাপিক্সেল মাইক্রো ক্যামেরা।
  • এছাড়াও সামনে অর্থাৎ সেলফি ক্যামেরা হিসেবে ১৬ মেগাপিক্সেল ক্ষমতা সমৃদ্ধ দৃষ্টিনন্দন ছবি ধারণের ক্যামেরা রয়েছে।

ব্যাটারির বৈশিষ্ট্য:

  • লিপো ব্রান্ডের ৪৫০০ এম এ এইচ ক্ষমতা সমৃদ্ধ ব্যাটারি রয়েছে যা প্রয়োজনে খুলতে পারবেন।
  • ৫৫ ওয়াট এ দ্রুত চার্জিং ব্যাটারি যা ৩ থেকে ৪ দিন পর্যন্ত চার্জ ব্যাকআপ দিতে পারে।

মোবাইলের রং :

  • কালো সাদা এবং বিভিন্ন সময় ওরে রো কালারের ফোন বাজারে পাওয়া যায় ।
  • এই মডেলের ফোন কালো টি গ্রাহকদের নিকট ব্যাপক জনপ্রিয়।
  • চমৎকার তিনটি কালারে এই ফোনটি android স্মার্টফোন জগতে নতুন অধ্যায়ের সূচনা করেছে।

মোবাইলের ওজন :

  • ১৮৯ গ্রাম ওজন বিশিষ্ট এই মোবাইলটি যেমন পাতলা তেমনি স্লিম।
  • এই কারণেই এই ফোনটি গ্রাহকের নিকট চাহিদা সম্পন্ন ফোন।

ভিডিও বৈশিষ্ট্য :

বর্তমান সময়ে বেশিরভাগ মানুষ মোবাইলের মাধ্যমে ভিডিও ধারণ করে থাকে। সোশ্যাল মিডিয়ায় দখলদারিত্বের লক্ষ্যে অনেকেই ভিডিও করতে পছন্দ করেন। তাই এন্ড্রয়েড স্মার্টফোন ক্রয় এর সময় ক্যামেরার বৈশিষ্ট্য এবং ভিডিও ধারণ ক্ষমতার উপর বিশেষ লক্ষ্য দেন গ্রাহকেরা। এই দিক থেকে এই মডেলের ফোনটি মোবাইল বাজারের এক অভিনব আবিষ্কার যার প্রধান ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ফোরকেমানের ভিডিও ধারণ করতে পারে। এছাড়াও সেলফি ক্যামেরা তে ও ১০৮০ পিক্সেলমানের ভিডিও ধারণ করতে পারে এই মডেলের ফোনটি।

গেমিং বৈশিষ্ট্য :

বর্তমান সময়ে এন্ড্রয়েড মোবাইল মানেই আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ গেম খেলা। উঠতি বয়সের যুবক থেকে শুরু করে বয় বৃদ্ধ প্রত্যেকেই মোবাইল গেমিং খুবই পছন্দ করেন। তাই android ফোনগুলি নিত্য নতুন গেমিং ফিচার নিয়ে মার্কেটে আসছে।চায়নার ভিভো কোম্পানি এই মডেলের ফোনের রেখেছে উচ্চ ক্ষমতা সম্পন্ন গেমিং ভার্সন এবং উন্নত গেম ডাউনলোড করার সুযোগ।

নেট স্পিড :

বর্তমান সময়ে মোবাইল মানেই ভার্সন এবং নেট স্পিড কেমন এটি গ্রাহকের প্রধান বিবেচ্য বিষয়। তাই এই মডেলের ফোনে ফাইভ জি ফুল স্পিড নেটওয়ার্ক সংযুক্ত রয়েছে। ফাইভ জি এন আর ব্রান্ড মানের নেটওয়ার্ক সংযুক্তি রয়েছে এই মডেলের ফোনে। যার ফলে যেকোনো ধরনের উচ্চ ব্রাউজিং সফটওয়্যার এবং যেকোনো ব্রাউজারে ইন্টারনেটের কাজ করে অনেক তৃপ্তি পাওয়া যায় এই মডেলের ফোনে।

Vivo IQOO Neo5 SE রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম

সিঙ্গাপুরে এই মডেলের ফোনটি সিঙ্গাপুর শহরসহ সিঙ্গাপুরের প্রত্যন্ত অঞ্চলের মোবাইল মার্কেটে পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি ওপরের বর্ণিত রিভিউ দেখে পছন্দ করে থাকেন তবে আপনার পরবর্তী কাজ হচ্ছে সিঙ্গাপুরে এই মডেলের ফোনের দাম কত সে সম্পর্কে জানা। এখন আমরা জানাবো সিঙ্গাপুরে vivo ব্রান্ডেরVivo IQOO Neo5 SE এই মডেলের ফোনের দাম কত?
  • সিঙ্গাপুরের ডলারে এই মডেলের ফোনের দাম এস জি ডি ৪৪১।
  • তাই মানে এবং দামে ফোনটি গ্রাহকদের সহজেই ক্রয় ক্ষমতার মধ্যে রাখা হয়েছে।

শেষ কথা

উপরে IQOO Neo5 SE এই মডেলের ফোনের রিভিউ বর্ণনা ও দাম ব্যাখ্যা করা হয়েছে আপনি উপরোক্ত রিভিউ বর্ণনা ও দাম জেনে সিঙ্গাপুরের যে কোন মার্কেট থেকে অনায়াসেই এই মডেলের ফোনটি ক্রয় করতে পারবেন।
আমাদের এই পোস্ট থেকে আপনার যদি কোন প্রশ্ন থেকে থাকে তবে অবশ্যই কমেন্টে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *