Skip to content
Home » Realme GT Master Explorer রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম

Realme GT Master Explorer রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম

সিঙ্গাপুরে রিয়েল মি জিটি মাস্টার এক্সপ্লোরার ফাইভ-জি মোবাইলের মূল্য ২০২২ সহ Realme GT Master Explorer মোবাইলের বিস্তারিত ব্যাখ্যা বর্ণনা জানাবো এই পোস্টে। সিঙ্গাপুরে রিয়েলমি একটি জনপ্রিয় ব্র্যান্ড। মোবাইল ফোন জগতে রিয়েলমি নিয়ে এসেছে অল্প দামে ভালো মানের মোবাইল। এরমধ্যে Realme GT Master Explorer অন্যতম। তাই দেশ ও বিদেশ থেকে অনেকেই google করে থাকেন সিঙ্গাপুরের realme জিটি মাস্টার এক্সপ্লোরার মোবাইল ফোনটি কেমন? মোবাইল সংক্রান্ত যাবতীয় তথ্য ও সিঙ্গাপুরের দামে কত মূল্য? এসব ইউনিক প্রশ্নের সহজ সমাধান নিয়ে আমরা আমাদের আজকের আর্টিকেলে ধাপে ধাপে আলোচনা করব। আপনি যদি রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার মোবাইলটি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে চান তবে অবশ্যই এই আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে হবে।

Realme GT Master Explorer রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম

realme মোবাইল ফোন গুলোর মধ্যে এই ফোন সার্ভিস খুবই উন্নতমানের এবং দামেও সহজলভ্য। তাই এই ব্র্যান্ডের ও এই মডেলের মোবাইল কিনতে আগ্রহী অনেকেই। কিন্তু সঠিক মোবাইল সংক্রান্ত তথ্য ও দাম না জানায় সিঙ্গাপুর থেকে এই মডেলের ফোনটি সংগ্রহ করতে প্রশ্নবিদ্ধ গ্রাহকরা। তাই আজকের আর্টিকেলে আমরা মোবাইল সংক্রান্ত তথ্য ও দাম জানাবো।

Realme GT Master Explorer রিভিউ

সিঙ্গাপুরে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার 5g মোবাইল সিঙ্গাপুর সিটিতে ১২gb রেম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ, এবং চারটি কালারের এই মোবাইল সংগ্রহ করতে পারেন। কালার গুলো হল  ধূসর, সাদা, কমলা ও এফ্রিকোট কালার। ৫০ মেগাপিক্সেল ৩ স্তরের রিয়েল ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে এই মডেলের মোবাইল ফোনে।

realme জিটি মাস্টার এক্সপ্লোরার ফোনটির প্রসেসর

কোয়ালকম স্ন্যাপ ড্রাগন 8705জি এবং ও,এস অ্যান্ড্রয়েড ভার্সন ১১ এছাড়াও রয়েছে ব্যাটারি ক্যাপাসিটি ৪৫০০ এম এ এইচ।
সবচাইতে গ্রাহকদের চাহিদার বিষয় হচ্ছে চার্জিং সার্ভিস কেমন?

Realme GT Master Explorer চার্জ ক্যাপাসিটি

realme জিটি মাস্টার এক্সপ্লোরার ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৪৫০০mAh যা মোবাইলটিকে দুই দিনের বেশি ব্যাকআপ দিতে সক্ষম। এই মডেলের মোবাইলে চার্জিং পোর্ট দেয়া রয়েছে টাইপ সি। এই মোবাইলে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে তা নড়াচড়া করার সুযোগ নেই অর্থাৎ নন রিমুভেবল এল,আই,পি,ও ব্যাটারী।

Realme GT Master Explorer ডিসপ্লে

মোবাইল গ্রাহকরা চার্জিং ক্যাপাসিটি পরেই যে বিষয়টিতে দৃষ্টিগোচর করেন সেটি হচ্ছে মোবাইলের ডিসপ্লে। সেদিকেই নজর রেখে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার নিয়ে এসেছে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ছয় দশমিক ৫৫ইঞ্চি ডিসপ্লে।
যা ফুল স্কিন সাইজের।মোবাইলটি অত্যন্ত সফট এবং স্লিম। ওজন অত্যন্ত হালকা তাই মোবাইলটি ব্যবহারে স্বাচ্ছন্দ বোধ করবেন ব্যবহারকারীরা।

Realme GT Master Explorer দাম

সিঙ্গাপুরে রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার খুবই চিপ রেটে অর্থাৎ সকলের ক্রয় ক্ষমতার মধ্যে হিসেব করে দাম নির্বাচন করেছে কর্তৃপক্ষ। realme জিটি মাস্টার এক্সপ্লোরার দাম সিঙ্গাপুর মূল্যে SGD699 বুঝতেই পারছেন মোবাইলের সাইজ সৌন্দর্য এবং ক্যাপাসিটি অনুসারে দাম সাশ্রয়ী।
উপরোক্ত রিয়েলমি জিটি মাস্টার  এক্সপ্লোরার মোবাইলটির বর্ণনা শুনে বুঝতেই পারছেন বর্তমান সময়ের দৃষ্টিনন্দন এবং জনপ্রিয় একটি মোবাইল। তাই সিঙ্গাপুর থেকে ক্রয় করতে উপরোক্ত বৈশিষ্ট্য ও দাম জেনে ক্রয় করবেন। আমরা চেষ্টা করেছি আপডেট তথ্য প্রদানের। তাই আমাদের তথ্য সম্বন্ধে আপনার যদি আরও কিছু জানার থাকে তবে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *