Skip to content
Home » Google Pixel 7 রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম

Google Pixel 7 রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম

সম্প্রতি সিঙ্গাপুরে লঞ্চ হয়েছে গুগল পিক্সেল ৭। উৎকৃষ্ট মানের এই ফোনটি স্বল্প বাজেটের গ্রাহকদের জন্য দারুন একটি ফোন মার্কেটে আনতে যাচ্ছে গুগল। প্রত্যাশিত ঘোষণা দেওয়া হয় 6 অক্টোবর ২০২২। এবং google এর অফিসিয়াল এই ফোনটি মার্কেটে পাওয়া যাচ্ছে তো বলেই সিঙ্গাপুরের সব ধরনের মোবাইল মার্কেটে। অবাক করা বিষয় হচ্ছে গুগল এই মডেলের ফোনে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ১৩ আপডেট ভার্সন ইন্সটল করেছে। আপনি কি জানতে চান Google Pixel 7 রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম? তবে পোস্টটির সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন।

Google Pixel 7 রিভিউ : প্রকাশকাল

প্রত্যাশিত ঘোষণা দেওয়া হয় 6 অক্টোবর ২০২২। এবং google এর অফিসিয়াল এই ফোনটি মার্কেটে পাওয়া যাচ্ছে তো বলেই সিঙ্গাপুরের সব ধরনের মোবাইল মার্কেটে।

Google Pixel 7 রিভিউ : ডিজাইন

গুগল ব্র্যান্ডের এই ফোনটি ডিজাইনের দিক থেকে অত্যন্ত চমৎকার।৬.৭১ ইঞ্চির আকর্ষণীয় ডিসপ্লে মোবাইলটিকে আরো দেখতে নান্দনিক করে তুলেছে। এই মোবাইলটি নির্মাণের ব্যবহার করা হয়েছে গ্লাস ফ্রন্ট (গরিলা গ্লাস ভিক্টাস) গ্লাস ব্যাক গরিলা গ্লাস ৬ এবং এই মোবাইলটির পুরো ফ্রেন্ড এলুমিনিয়াম দিয়ে তৈরি। তাই দৈহিক গঠনতন্ত্র এবং চমৎকার কালারের এই ফোনটির ডিজাইন google ব্রান্ডকে আরো মোবাইল বাজারের সমাদৃত করে তুলবে। প্রধান ক্যামেরায় হিসেবে দুটি ক্যামেরা সেন্সর এবং এলইডি টাইপের আকর্ষণীয় ডিজাইনের ফ্লাশ লাইট ব্যবহার করা হয়েছে যা মোবাইলটিকে দেখতে আরো আকর্ষণীয় হিসেবে ফুটিয়ে তুলেছে। ৫০ মেগাপিক্সেল ultra white ক্যামেরা প্রধান ক্যামেরার সংযুক্ত থাকায় দারুন দেখায় মোবাইলটি।

Google Pixel 7 রিভিউ : ডিসপ্লে

গুগল ব্র্যান্ডের এই মোবাইলের বিশেষত্ব হচ্ছে সুবিশাল আকর্ষণীয় ডিসপ্লে। গুগল পিক্সেল ৭ মোবাইলে ৬.৭১ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা উন্নত রেজুলেশন ফোকাস করতে পারে। এই ডিসপ্লের বিশেষত্ব হচ্ছে ফিঙ্গারপ্রিন্ট অপটিক্যাল প্রধান ডিসপ্লে তে সেটআপ করা রয়েছে। সিঙ্গারপ্রিন্ট এর মান এক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস, ব্যারোমিটার সংযুক্ত।

Google Pixel 7 রিভিউ : হার্ডওয়্যার

জিপিইউ মেইল জি৭১০ এম সি ১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।অক্টা কোর সিপিইউ এবং google টেনসর জিটু চিপসেট দ্বারা চালিত। গুগল পিক্সেল ৭ ওএস এন্ড্রয়েড ভার্সন ১৩ ব্যবহার করা হয়েছে। সুরক্ষা কর্নিং গরিলা গ্লাস সর্বদা চালু প্রদর্শন ক্ষেত্রে। ৮ জিবি রেম ১২৮ জিবি রম এবং ৮ জিবি রেম 256gb রম মোবাইলের স্মৃতি ধারণ ক্ষমতা।

Google Pixel 7 রিভিউ : সফটওয়্যার

  • গুগল পিক্সেল সেভেন android smartphone android ভার্সন ১৩ দ্বারা পরিচালিত।

Google Pixel 7 রিভিউ : ক্যামেরা

অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলি জনপ্রিয়তা অর্জন করার ক্ষেত্রে ক্যামেরার ছবি ধরন এবং ভিডিও ধারণ ক্ষমতার উপর নির্ভর করে। তাই গুগল পিক্সেল 7 এন্ডোয়েড স্মার্টফোনটির প্রধান ক্যামেরায় দুইটি উচ্চ ক্ষমতা সম্পন্ন ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সংযুক্ত রয়েছে।আলট্রাওয়াইট ডুয়াল পিক্সেল সাইজের ছবি তুলতে পারে গুগল ব্র্যান্ডের Pixel7 android ফোনটি।
ডুয়াল-এলইডি ফ্ল্যাশ, পিক্সেল সিফট, ফটো এইচডিআর, এবং প্যানোরামা গুগল ব্রান্ডের এই মডেলের ফোনের বৈশিষ্ট্য।ভিডিও ধারণ ক্ষমতা: ফোরকে রেজুলেশনে স্বচ্ছ ভিডিও ধারণ করতে পারে ৫০ মেগাপিক্সেল ক্ষমতা সমৃদ্ধ এই মডেলের প্রধান ক্যামেরা। এছাড়াও ১০৮০ পিক্সেলমানের ভিডিও করতে সক্ষম।

সেলফি ক্যামেরা :

১১ মেগাপিক্সেল ক্ষমতা সমৃদ্ধ একক সেলফি ক্যামেরা। পিডিএএফ, অটো এইচডিআর, প্যানোরামা সেলফি ক্যামেরার বিশেষ বৈশিষ্ট্য। এছাড়াও সেলফি ক্যামেরার দ্বারা ১০৮০ পিক্সেল মানের ভিডিও ধারণ করতে সক্ষম।

Google Pixel 7 রিভিউ : ব্যাটারী

একটি অ্যান্ড্রয়েড স্মার্ট মোবাইল কতটা চার্জিং ব্যাকআপ দিতে পারে এটি গ্রাহক এর প্রধান চাহিদার বিষয়। তাই গুগল ব্র্যান্ডের গুগল পিক্সেল 7 এন্ডোয়েড স্মার্টফোনে সংযুক্ত করা হয়েছে এলআই এলও এন-৪৭০০ এম এ এইচ টাইপের অপসারণ যোগ্য নয় ব্যাটারি। এই মডেলের মোবাইলের বিশেষ বৈশিষ্ট্য ওয়ারলেস এর মাধ্যমে ফার্স্ট ওয়ারলেস চার্জিং ব্যবস্থা রয়েছে। চার্জিং ফাস্ট ৩০ ওয়াট অর্থাৎ ৫০% ৩০ মিনিটে চার্জ হয় এক ঘন্টায় ফুল চার্জ হয় এই মডেলের ফোনটি। টাইপ সি পোর্টের ইউএসবি পাওয়ার ডেলিভারি ৩.০।

Google Pixel 7 রিভিউ, বর্ণনা ও সিঙ্গাপুরের দাম

গুগল ব্র্যান্ডের অফিসিয়াল অ্যান্ড্রয়েড এই ফোনটি সিঙ্গাপুরের সব ধরনের মার্কেটে পাওয়া যাচ্ছে। উপরে বর্ণিত মোবাইলের প্রধান বৈশিষ্ট্য ও সুযোগ সুবিধা অনুসারে আপনি অনায়াসেই সিঙ্গাপুরের যে কোন মার্কেট থেকে এই মডেলের ফোনটি ক্রয় করতে পারেন। সিঙ্গাপুরের অফিসিয়াল google ব্রান্ডের ওয়েবসাইটে দাম সংযোজন হয়নি। তবে আনুমানিক ধারণা করা হচ্ছে SGD520 সিঙ্গাপুর বাজারে দাম নির্ধারণ করা হবে। যা উপরে উল্লেখিত দাম থেকে শুরু হবে।

আমাদের কথা

জনপ্রিয় গুগল ব্র্যান্ডের এই মোবাইলটি মোবাইল জগতে ব্যাপক সাড়া ফেলতে যাচ্ছে। উচ্চ ক্ষমতা সম্পন্ন হার্ডওয়ার সফটওয়্যার এবং ক্যামেরা ব্যাটারির বিশেষ বৈশিষ্ট্য জেনে অনায়াসে সিঙ্গাপুর বাজার থেকে অল্প বাজেটে ভালো মানের এই ফোনটি সংগ্রহ করতে পারেন এ ব্যাপারে কোন প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে জানাতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *