ফ্রিল্যান্সিং

শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম

বর্তমান সময়ে অনলাইন মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে এবং সহজে স্থান থেকে অন্য স্থানে অর্থ লেনদেন করা সম্ভব হচ্ছে। এটি কোন রকম ঝামেলা ছাড়াই একজন মানুষকে অন্য স্থানে অর্থ পাঠাতে সাহায্য করছে। বর্তমান সময় প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে অনলাইন ব্যাংকিং এর মাধ্যমে মানুষ অর্থনৈতিক লেনদেন থেকে সকল বিষয় সম্পর্কে সুস্পষ্টভাবে জেনে তাদের দৈনন্দিন জীবনে উপকৃত হতে পারছে। অনলাইনের মাধ্যমে যে প্রতিষ্ঠানগুলো এদের স্থান থেকে অন্য স্থানে অর্থ লেনদেন করার জন্য ব্যাপকভাবে ব্যবহৃত হচ্ছে সেটি হচ্ছে বিকাশ। বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বিকাশের মাধ্যমে অর্থ লেনদেন করে প্রতিটি মানুষ নিজেদের প্রয়োজন পূরণ করছে। বিকাশ থেকে সহজেই বিভিন্ন একাউন্টে টাকা ট্রান্সফার করা যাচ্ছে। এজন্য আজকে আপনাদের উদ্দেশ্যে আমরা শিওর কাছ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম গুলো তুলে ধরব। যেখান থেকে আপনারা শিওর ক্যাশ একাউন্ট থেকে কিভাবে বিকাশ একাউন্টে টাকা পাঠানো সম্ভব সে সম্পর্কে জানতে পারবেন।

অনলাইন মোবাইল ব্যাংকিং চালু হওয়ার মাধ্যমে এখন প্রতিটি মানুষ তাদের প্রয়োজনে সকল ধরনের অর্থ লেনদেন করতে পারছে। কেননা এটি মুহুর্তের মধ্যে নিজের প্রয়োজন পূরণ করার জন্য মানুষকে সাহায্য করছে। তাইতো মানুষ সকল ধরনের অর্থনৈতিক লেনদেনে কোন বিভিন্ন ধরনের মোবাইল ব্যাংকিং সিস্টেমের মাধ্যমে নিমেষে কোর্স এবং তাদের প্রয়োজন গুলো পূরণ করছে। অনলাইনে মোবাইল ব্যাংকিং এর যে সমস্ত প্রতিষ্ঠান কাজ করছে তার মধ্যে অন্যতম হচ্ছে নগদ বিকাশ শিওর ক্যাশ ডাচ-বাংলা ইত্যাদি। যেগুলো ইতিমধ্যে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করেছে। সেই সাথে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের বিশ্বাস অর্জন করে প্রতিনিয়ত তারা মানুষদের মাঝে অর্থনৈতিক লেনদেনের সেবা প্রদান করে সাহায্য করছে। তাইতো এখন অর্থনৈতিক বিভিন্ন ধরনের লেনদেনের ক্ষেত্রে মানুষ মোবাইল ব্যাংকিং এর এই প্রতিষ্ঠানগুলো সেবা নিচ্ছে এবং সহায়তা লাভ করছে।

শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম

শিওর ক্যাশ হচ্ছে অনলাইন মোবাইল ব্যাংকিং গুলোর মধ্যে অন্যতম একটি প্রতিষ্ঠান যেখানে একজন মানুষ অর্থনৈতিকভাবে যে কোন লেনদেন করতে সক্ষম হয়। এই শিওর ক্যাশ প্রতিষ্ঠান থেকে বিকাশ প্রতিষ্ঠানটির একাউন্টের সহজে টাকা পাঠানো সম্ভব। তাইতো এখন অনেকেই শিওর ক্যাশ একাউন্ট থেকে বিকাশ একাউন্টে টাকা লেনদেন করে থাকেন। তাদের জন্য আমরা আজকে কিভাবে শিওর ক্যাশ একাউন্ট থেকে বিকাশ একাউন্টে টাকা পাঠানো সম্ভব সে নিয়ম গুলো তুলে ধরেছি। আপনারা এই নিয়মগুলো সংগ্রহ করার মাধ্যমে শিওর কাছ থেকে বিকাশে টাকা পাঠাতে পারবেন। আপনি প্রতিটি মানুষের মাঝেই তথ্যগুলো শেয়ার করে তাদেরকে অর্থনৈতিকভাবে লেনদেন সম্পর্কে বিষয়টি জানিয়ে সাহায্য করতে পারবেন। নিচে শিওর ক্যাশ থেকে বিকাশে টাকা পাঠানোর নিয়ম সংক্রান্ত সকল তথ্য উপস্থাপন করা হলো,

  • সর্বপ্রথম আপনার শিওর ক্যাশ অ্যাপস টি ওপেন করুন।
  • এরপরে আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
  • এরপরে ফান্ড ট্রান্সফার বাটনে ক্লিক করুন।
  • এখন আপনি যেই বিকাশ নাম্বারে টাকা পাঠাতে চান সেই বিকাশ নাম্বারটি লিখুন।
  • তারপরে আপনি কত টাকা পাঠাতে চান সেই টাকার পরিমাণ লিখুন।
  • এরপরে আপনার শিওর ক্যাশ পিন নাম্বার দিন।
  • সবশেষে সেন্ড মানি বাটনে ক্লিক করুন।

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *