সেরা গজল

সেরা ইসলামিক গজল

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ সুপ্রিয় পাঠক বন্ধুরা। পৃথিবী সৃষ্টি লগ্ন থেকে হক আর বাতিলের দ্বন্দ্ব চলছে। হক হচ্ছে ইসলাম বাতিল হচ্ছে কুফরি মতবাদ। আল্লাহ সুবহানাহুওয়া তাআলা কুরআন এবং সহীহ সুন্নাহর আলোকে বান্দাদেরকে জীবনযাপনের নির্দেশ দিয়েছেন। তাই মানুষের জীবনে মুসলিম হওয়ার সুবাদে প্রতিটি ক্ষেত্রেই ইসলামকে মানতে হয়। যুগের পরম্পরায় অপসংস্কৃতির ভিড়ে ইসলামী সংস্কৃতি তথা সুস্থ সংস্কৃতি দিন দিন এগিয়ে যাচ্ছে। ইসলামের দৃষ্টিতে নিষিদ্ধ বা হারাম গান-বাজনার ভিড়ে এখন প্রতিযোগিতায় ভালো অবস্থানে রয়েছে ইসলামিক গজল। নেট দুনিয়ায় ইসলামিক গজল এর চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে সারা বিশ্বে ইসলামিক গজল, হামদ, নাত তথা ইসলামী সংস্কৃতি দাপটের সহিত অপসংস্কৃতির বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়েছে। তাই দায়িত্বশীল মুসলিম বন্ধুরা নেট দুনিয়ায় খুঁজে বেড়ায় সেরা ইসলামিক গজল।

আজকের এই ব্লক পোস্টে আমরা শেয়ার করেছি সারা বিশ্বের বুকে আলোড়ন সৃষ্টিকারী সেরা ইসলামিক গজল গুলো।

যে সমস্ত গজলে মুমিন হৃদয়ের দোলা দিয়ে যায় হেদায়েতের বাণী ছুঁয়ে যায় ইসলামের প্রতি মানুষকে দিন দিন আকৃষ্ট করছে এই ধরনের জনপ্রিয় গজলগুলো আজকের এই ব্লক পোস্টে আমরা সংযুক্ত করেছি। সেরা গজল এর লিরিক্স এবং গজলের ভিডিও লিংক এই পোস্টে দিয়ে দিব। আশা করছি আপনি যদি সুস্থ সংস্কৃতি মনা মানুষ হয়ে থাকেন তবে আজকের এই পোস্ট আপনার জন্য সহায়ক হবে ইনশাল্লাহ। কেননা নেট দুনিয়ায় ইসলামিক গজল গুলি যতটা জায়গা দখল করেছে তাই সেরা গজলগুলো খুঁজে পাওয়া খুবই কষ্ট আমরা চেষ্টা করেছি পৃথিবীর মধ্যে আলোড়ন সৃষ্টিকারী সেরা গজলগুলো এই পোস্টের মাধ্যমে উপস্থাপন করার।

নিচে পৃথিবীর সেরা গজল সেরা নাসিদ ইসলামী সংস্কৃতি তথা সুস্থ-সংস্কৃতির জয়জয়কার করা জনপ্রিয় ইসলামিক গানগুলো নিচে লিরিক্স এবং ভিডিও লিংক আকারে আপলোড করা হলো। অতএ ব আপনি অনায়াসে শুনতে পারবেন জানতে পারবেন বিশ্বের মধ্যে আলোড়ন সৃষ্টিকারী সেরা ইসলামিক গজল, আরো জানতে পারবেন কোন গজল এবছরের সেরা অবস্থানে রয়েছে।

Hariye Jabo Ekdin Ami Gojol Mp3 Download by Qari Abu Rayhan হারিয়ে যাবো একদিন আমি বাংলা গজল

Download

Janaza by Abu Rayhan Gojol Mp3 Download (জানাযা বাংলা গজল – আবু রায়হান) Koto Janajar Porechi Namaj Gojol Mp3 Download

Download

Salat Kayem Koro Gojol Mp3 Download বাংলা গজল সালাত কায়েম করো by Kalarab Shilpigosthi

Download

Allah Kafi Kalarab Gojol (আল্লাহ কাফি বাংলা গজল) Mp3 Download

Download

Muhammad Mustafa (মুহাম্মাদ মোস্তফা) By Kalarab Gojol Mp3 Download

Download

Zikir by Hassan Arib যিকির হাসান আরিব Gojol Mp3 Download

Download

Ami Chad Ke Boli Tumi Sundor Nou (আমি চাঁদকে বলি তুমি সুন্দর নও বাংলা গজল) Mp3 Download

Download

Allahu Allahu Tumi Jalle Jalalu Band Ghuri Gojol Mp3 Download

Download

O Modinar Bulbuli ও মদিনার বুলবুলি Kalarab Gojol Mp3 Download

Download

পরিশেষে, সত্য ধর্ম ইসলাম ও বাতিল ধর্মের সাথে সুস্পষ্ট পার্থক্য প্রদানকারী ইসলামী সংস্কৃতি দুনিয়ার জমিনে যে প্রভাব বিস্তার করেছে। তার উত্তরোত্তর সফলতা এবং উন্নতি কামনা করছি মুসলিম হিসেবে। আর আপনিও যদি আমাদের এই পোস্ট থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই পোস্টটি শেয়ার করে বন্ধুদের মাঝে ছড়িয়ে দিবেন।

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *