সার্ভিস

সিটিব্যাংক (citibank) সিঙ্গাপুর হটলাইন নাম্বার, কাস্টমার সার্ভিস

প্রিয় পাঠক বন্ধুরা আপনাদের প্রত্যেককে””সিটিব্যাংক (citibank) সিঙ্গাপুর হটলাইন নাম্বার, কাস্টমার সার্ভিস””শীর্ষক পোস্টে স্বাগতম জানাচ্ছি। দেশ ও প্রবাসে থেকে বিভিন্ন জন ব্যাংকিং লেনদেনের জন্য গ্রহণযোগ্য, জনপ্রিয় ও সহজলভ্য ব্যাংক খুঁজে থাকেন। বিশেষ করে ব্যাংকিং সেবা পেতে কিংবা ব্যাংকে একাউন্ট করতে সেই ব্যাংকের সাথে যোগাযোগ করার কিংবা লোকেশন জানার কাস্টমার সার্ভিস সম্পর্কে ধারণা রাখার প্রয়োজন হয়। তাই এই আর্টিকেলে আমরা বিস্তারিত জানাবো সিটি ব্যাংক সিঙ্গাপুরের হট লাইন নাম্বার কাস্টমার সার্ভিস লোকেশন ইত্যাদি বিস্তারিত।

সিটিব্যাংক (citibank) সিঙ্গাপুর হটলাইন নাম্বার, কাস্টমার সার্ভিস

সিঙ্গাপুরে অবস্থিত সিটি ব্যাংক খুবই জনপ্রিয় ও সমাদৃত একটি ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান। দেশ ও প্রবাসের অনেকেই google করে থাকেন সিটি ব্যাংক সিঙ্গাপুরের হট লাইন নাম্বার ও কাস্টমার সার্ভিস সম্পর্কে। কিন্তু বিস্তারিত তথ্যউপাত্য না থাকায় এবং বাংলায় ধাপে ধাপে সিটি ব্যাংক সিঙ্গাপুর হট লাইন নাম্বার ও কাস্টমার সার্ভিস সম্পর্কে কোন প্রকার তথ্য না থাকায় আপনারা জানতে পারছেন না।তাই আপনাদের সেবায় আমরা নিয়ে এসেছি এই আর্টিকেল পোস্টের মাধ্যমে সিঙ্গাপুর সিটি ব্যাংকের হট লাইন নাম্বার কাস্টমার সার্ভিস গ্রাহক পরিষেবার বিবরণ নতুন ব্যাংকিং একাউন্ট সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ড বিনিয়োগ ঋণ বিল পেমেন্ট ইন্টারনেট ব্যাংকিং বা অন্যান্য প্রশ্নের জন্য আপনি নিচের লেখাগুলো মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন সিঙ্গাপুর সিটি ব্যাংক পরিষেবার তথ্য এবং অফার ও জানতে পারবেন।

সিটি ব্যাংক সিঙ্গাপুরের অফিস কাস্টমার সার্ভিস ও ফোন নম্বর

প্রিয় পাঠক আপনার চাহিদার কিংবা সমস্যার নির্ভরযোগ্য সমাধান নিয়ে এবারে জানাতে চলেছি সিটি ব্যাংক সিঙ্গাপুরের প্রধান ও শাখা কার্যালয় এবং হট লাইন নাম্বার সম্পর্কে।

সিটি ব্যাংক সিঙ্গাপুরের প্রধান কার্যালয়

 

  • সিটি ব্যাংক সিঙ্গাপুরের প্রধান কার্যালয় সিটি গ্রুপ,
  • ১ তেমাসেক এভিনিউ,#৩৯-০২
  • মিলিনিয়া টাওয়ার, সিঙ্গাপুর ০৩৯১৯২
  • সিটি ব্যাংক প্রধান কার্যালয়ের ফোন নম্বর: +৬৫৬২২৫৫২২৫

সিটি ব্যাংক সিঙ্গাপুর গ্রাহক পরিষেবা। সিটি ব্যাংক সিঙ্গাপুর গ্রাহক পরিষেবা ফোন নম্বর প্রযুক্তিগত সহায়তা ইমেইল সহ বিস্তারিত জানাচ্ছি।

 

  • সিটি ব্যাংক সিঙ্গাপুর গ্রাহক পরিষেবা ফোন নাম্বার: ৬৫৬২২৫৫২২৫
  • এছাড়াও প্রযুক্তিগত সহায়তা পেতে যে নম্বরটিতে যোগাযোগ করবেন তাহল:
  • ফোন নম্বর: ৬৩৩৮২২২৮
  • এবারে জানিয়ে দিব সিঙ্গাপুর কাস্টমার সার্ভিসের অফিসিয়াল ইমেইল ঠিকানা:
  • email: singapore.customerservice@citi.com
উপরোক্ত অফিশিয়াল ফোন নম্বর এবং অফিসের ঠিকানা পেয়ে আপনি অনায়েসেই সিঙ্গাপুর সিটি ব্যাংক সেবায় যোগাযোগ করতে পারবেন। এছাড়াও সিঙ্গাপুরের বিভিন্ন এলাকায় শাখা এটিএম শনাক্তকরণ আপনার ঠিকানার নিকটবর্তী একটি সিটি ব্যাংক শাখা বা এটিএম শনাক্ত করতে শহর রাজ্য বা জিপ কোড দ্বারা অবস্থানগুলি অনুসন্ধান করা যেতে পারে।
এছাড়াও গুগল লোকেশন ট্র্যাক করে আপনি অনায়াসেই সিঙ্গাপুরের শাখা অফিস গুলি খুঁজে নিতে পারবেন।

সিঙ্গাপুর সিটি ব্যাংক অনলাইন ব্যাংকিং

সিঙ্গাপুরে অবস্থিত সিটি ব্যাংকের অনলাইন ব্যাংকিং সুবিধা এক্সেস করতে অফিসে যোগাযোগ করুন কিংবা সিঙ্গাপুর সিটি ব্যাংকের অনলাইন ব্যাংকিং সুবিধায় এক্সেস করতে সিটি ব্যাংকের লিংকে ক্লিক করতে পারেন। নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে গ্রাহকরা তাদের ব্যাংকিং স্টেটমেন্ট চেক করতে পারেন বিল দিতে পারেন চেকবই এর অনুরোধ করতে পারেন লেনদেন করতে পারেন এবং আরও অনেক পরিষেবা গ্রহণ করতে পারে।

সিটি ব্যাংক সিঙ্গাপুর লিমিটেড

সিঙ্গাপুরে অবস্থিত সিটি ব্যাংক ১৯০২ সালে আন্তর্জাতিক ব্যাংকিং কর্পোরেশন হিসেবে সিঙ্গাপুরে কার্যক্রম শুরু করে। সিটি ব্যাংক সিঙ্গাপুরে প্রথম ক্রেডিট কার্ড ক্রেডিট লাইন এটিএম এবং ২৪ ঘন্টা টেলিফোন এবং ইন্টারনেট ব্যাংকিং জনপ্রিয় করে তুলেছে।

সিঙ্গাপুর সিটি ব্যাংক কি কি ধরনের সুযোগ-সুবিধা দিয়ে থাকে

সিঙ্গাপুর সিটি ব্যাংক ব্যাংকের পণ্য ও পরিষেবা গুলির মধ্যে রয়েছে খুচরা এবং কর্পোরেট ব্যাংকিং ক্রেডিট কার্ড বীমা ঋণ বিনিয়োগ বন্ধ কি আমানত সিটি গোল্ড ইত্যাদি।

সিটি ব্যাংকের জনবল

সিঙ্গাপুরের সিটি ব্যাংক একটি জনপ্রিয় ব্যাংক। সিঙ্গাপুরের সারা দেশটির মধ্যে ৮২০০ জনেরও বেশি জনবল সিঙ্গাপুর সিটি ব্যাংকে নিয়োগপ্রাপ্ত রয়েছেন।

সিঙ্গাপুরের সিটি ব্যাংক শাখা ও এটিএম কতগুলি

অনেকে জানতে চায় সিটি ব্যাংক সিঙ্গাপুরের শাখা কয়টি কোথায় কোথায় শাখা রয়েছে তাই আমরা এই আর্টিকেল প্রশ্নের মাধ্যমে জানিয়ে দিব সিঙ্গাপুরে অবস্থিত অঞ্চল ভিত্তিক শাখা এবং এটিএম বুথের অবস্থান। কিরে পাঠক সিঙ্গাপুরে সিটি ব্যাংকে বর্তমানে 22 টি শাখা দেড়শ টিরও বেশি এটিএম এর অবস্থান রয়েছে এবং ৫০০টিরও বেশি সিটি ব্যাংক এক্সেস ও ব্রান্ডেড টার্মিনাল এবং পঁচাশি টির অবস্থান রয়েছে। সিটি ব্যাংকের ইনস্টিটিউশনাল ক্লায়েন্ট গ্রুপ বহুজাতিক কর্পোরেশন, এস এম ই, আর্থিক প্রতিষ্ঠান সরকার এবং বিনিয়োগকারীদের অর্থায়নের সমাধান প্রদান করে।
শেষ কথা, প্রিয় পাঠক বন্ধুরা আপনারা যারা সিটি ব্যাংক সিঙ্গাপুরের কাস্টমার সার্ভিস অফিসিয়াল ফোন নাম্বার ইমেইল ঠিকানাসহ সুযোগ-সুবিধা সম্পর্কে জানতে চেয়েছিলেন তাদের জন্য আজকের এই আর্টিকেল পোস্টে উপরে বিস্তারিত উল্লেখ করা রয়েছে তাই মনোযোগ সহকারে সম্পূর্ণ পোস্টটি পড়লে সুযোগ সুবিধা অফার সম্পর্কে ২৪ ঘন্টায় সিঙ্গাপুর সিটি ব্যাংকের ফোন নাম্বার খোলা থাকে আপনারা চাইলে অনায়াসে সিঙ্গাপুরের হট লাইন নাম্বারে কল দিয়ে জেনে নিতে পারেন।
আমাদের এই পোষ্টের মাধ্যমে যদি আপনি উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই পোস্টের কমেন্ট বক্সে কমেন্ট করবেন।

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *