স্বর্ণের দাম

সিঙ্গাপুর মোস্তফা মার্কেটে ৯১৬ স্বর্ণের দাম কত

হ্যালো বন্ধুরা কেমন আছেন সকলে আপনারা যারা বাংলাদেশে বাস করেন তারা অনেকেই সিঙ্গাপুরের ডলার সম্বন্ধে এবং স্বর্ণের দাম কত সেটা সম্বন্ধে জানতে চান, সিঙ্গাপুরের ডলারের মান এবং স্বর্ণের মান জানা থাকা জরুরী। তাই আজকে এই পোষ্টের মাধ্যমে আমরা স্পষ্ট ধারণা দেবো বর্তমানে সিঙ্গাপুরে মোস্তফা মার্কেটে ৯১৬ অর্থাৎ ২২ ক্যারেট স্বর্ণের দাম কত ?
আপনারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকে 24 ক্যারেট ২৩ ক্যারেট ১৮ ক্যারেট ১৪ ক্যারেট স্বর্ণের দাম কত সেটা জেনে নিতে পারেন। জানতে হলে আমাদের এই ব্লগ পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়তে হবে কেননা বাংলাদেশের বাহিরেও যেসব প্রবাসী ভাই ও বোনেরা আছেন তারাও জানতে চাচ্ছেন স্বর্ণের দাম কত আজকে আমরা এই আর্টিকেলের মাধ্যমে সিঙ্গাপুরের স্বর্ণের দাম কত তা স্পষ্ট করব।

সিঙ্গাপুর মোস্তফা মার্কেটে ৯১৬ স্বর্ণের দাম কত ২০২২

সুপ্রিয় পাঠক সিঙ্গাপুরে ২৪ ক্যারেট স্বর্ণের দাম$78.830 সিঙ্গাপুর ডলার হিসেবে। ২২ ক্যারেট স্বর্ণের দাম হচ্ছে$75.545 সিঙ্গাপুর ডলার হিসেবে। দেশ ও প্রবাসের প্রাণপ্রিয় ভাই ও বোনেরা আজকে আপনাদের জন্য একটি গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে হাজির হয়েছি। এই আর্টিকেলের মাধ্যমে আমরা জানাবো বর্তমানে সিঙ্গাপুরের মস্তফা মার্কেটে স্বর্ণের দাম কত। অনেকে দেশে ও প্রবাসী থেকে স্বর্ণের দাম ওঠানামা করায় সঠিক দামটা জানতে পারেন না। উপরে আমরা ২২ ক্যারেট 24 ক্যারেট স্বর্ণের দাম সিঙ্গাপুর ডলারে প্রকাশ করেছি। আপনারা চাইলে সিঙ্গাপুরি ডলারের বাংলাদেশী মূল্য কত গুগল থেকে জেনে নিতে পারেন।

৯১৬ স্বর্ণের দাম সিঙ্গাপুরে কত

সুপ্রিয় পাঠক বন্ধুরা সিঙ্গাপুরের মোস্তফা মার্কেট স্বর্ণের বাজারের মধ্যে সেরা একটি মার্কেট। এখানে দেশ ও বিদেশের উন্নত মানের স্বর্ণ সংগ্রহ করে অলংকার তৈরি করা হয়। এবং সারা বিশ্বে সিঙ্গাপুরের স্বর্ণের মান সবচাইতে ভালো। তাই প্রত্যেকের জিজ্ঞাসা সিঙ্গাপুরে ৯১৬ অর্থাৎ ২২ ক্যারেট খাটি স্বর্ণের দাম কত।

সিঙ্গাপুরে ২২ ক্যারেট স্বর্ণের দাম

প্রিয় পাঠক সিঙ্গাপুরে ২২ ক্যারেট অর্থাৎ ৯১৬ সর্বোচ্চ খাঁটি মানের স্বর্ণের দাম সিঙ্গাপুরের ডলার হিসেবে $72.261 যার বাংলাদেশী মূল্য ৫১ হাজার চার টাকা।
প্রিয় পাঠক বিশেষ উল্লেখ যে, সিঙ্গাপুরের এক ডলার সমান বাংলাদেশের ৭০.৬৪ টাকা। তাই আমরা যে দামটি প্রকাশ করতেছি সেই সিঙ্গাপুরের ডলার এর সাথে প্রতি ডলার সমান ৭০ দশমিক ৬৪ টাকা গুণ করলেই মূল দাম পেয়ে যাবেন।

সিঙ্গাপুরে ২১ ক্যারেট স্বর্ণের দাম

২১ ক্যারেট স্বর্ণ বাজারে অত্যন্ত সমাদৃত। বিশেষত বাংলাদেশী স্বর্ণ এবং সিঙ্গাপুরের স্বর্ণের মান খানিকটা ভিন্ন তাই চাহিদার দিক থেকে সিঙ্গাপুরের স্বর্ণের দিকে নজর বিশ্বের অনেক দেশের। তাই সঠিক দাম জানতে চায় অনেক গ্রাহক তাদের সুবিধার্থে সিঙ্গাপুরের মোস্তফা মার্কেটে একুশ ক্যারেট স্বর্ণের দাম জানিয়ে দিচ্ছি। ২১ ক্যারেট স্বর্ণের দাম সিঙ্গাপুরের ডলার হিসেবে$68.976 বাংলাদেশী টাকায় হিসেব করলে যা দাঁড়ায় ৪৮ হাজার ৭২ টাকা।

সিঙ্গাপুরে ১৮ ক্যারেট স্বর্ণের দাম

সিঙ্গাপুরের মোস্তফা মার্কেটে ১৮ ক্যারেট স্বর্ণের দাম জানাচ্ছি। সিঙ্গাপুরে ১৮ ক্যারেট স্বর্ণের দাম সিঙ্গাপুর ডলার হিসেবে$59.122 যা বাংলাদেশী মূল্য হিসেব করলে ৪১ হাজার ৭৬ টাকা।

সিঙ্গাপুর মোস্তফা মার্কেটে 16 ক্যারেট স্বর্ণের দাম

সিঙ্গাপুর মোস্তফা মার্কেটে ১৬ ক্যারেট স্বর্ণের দাম সিঙ্গাপুর ডলার হিসেবে$52.554 যা বাংলাদেশী টাকায় হিসেব করলে ৩৭০১২ টাকা।

সিঙ্গাপুরের মোস্তফা মার্কেটে ৯১৬ স্বর্ণের দাম ও মান

সুপ্রিয় পাঠক বন্ধুরা ২২ ক্যারেট অর্থাৎ ৯১৬ স্বর্ণের চাহিদা অনেক বেশি কারণ 916 স্বর্ণ দশমিক ৯২ শতাংশই স্বর্ণ থাকে। তাই জুয়েলারি সমিতির মতে ২২ ক্যারেট স্বর্ণ সবচাইতে খাঁটি স্বর্ণ। তাই অনেকেই ২২ ক্যারেট স্বর্ণের দাম জানতে চায়। তাই আমরা চেষ্টা করলাম সিঙ্গাপুরের মোস্তফা মার্কেটে ২২ ক্যারেট স্বর্ণের দাম সিঙ্গাপুরী ডলার হিসেবে এবং বাংলাদেশের টাকা হিসেবে প্রকাশ করেছি।
বিশেষ উল্লেখ্য যে বাংলাদেশে জুয়েলারি সমিতি বাসুজ একেক সময় একেক ধরনের স্বর্ণের দাম নির্ধারণ করে থাকে যার ফলে বাংলাদেশের স্বর্ণের দাম প্রতিনিয়তই উঠানামা করে। বর্তমান বাজারে স্বর্ণের দাম ৭৫ হাজার টাকা এর সাথে ১০% ভ্যাট এবং মজুরি প্রযোজ্য হবে।
পরিশেষে, প্রিয় পাঠক এবং স্বর্ণ গ্রাহক বন্ধুরা আপনারা বুঝতে পারলেন সিঙ্গাপুরে স্বর্ণের দাম বাংলাদেশের থেকে অনেক কম। কিন্তু সহজলভ্যতার এবং সিঙ্গাপুরে প্রবাসী ভাইদের আসা যাওয়া না থাকায় অনেকেই সিঙ্গাপুরে অল্প দামের স্বর্ণ ক্রয় করতে পারেন না তবে যদি আপনার কোন প্রবাসী ভাই কিংবা বোন সিঙ্গাপুরে থেকে থাকেন তবে অবশ্যই সিঙ্গাপুরের ভালো মানের স্বর্ণ বাংলাদেশি টাকার থেকে অনেক কম দামে ক্রয় করে নিয়ে আসতে পারবেন। আজকে আমাদের এই আর্টিকেল পোস্টের মাধ্যমে আপনাদের সিঙ্গাপুরের মোস্তফা মার্কেট তথা সিঙ্গাপুর স্বর্ণের বাজারে ৯১৬ অর্থাৎ ২২ ক্যারেট খাঁটি স্বর্ণের দাম সহ যাবতীয় স্বর্ণের দাম জানানোর চেষ্টা করেছি। পোস্টটি ভাল লাগলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন এবং সোশ্যাল মিডিয়া শেয়ার করতে পারেন যাতে আপনার দেশ ও প্রবাসে থাকা বন্ধুরা সিঙ্গাপুরে ভালো মানের স্বর্ণ অল্প দামে ক্রয় করতে পারেন।

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *