সিমের অফার

রবি মিনিট দেখার কোড

রবি মিনিট দেখার কোড দিয়ে আপনাদের সহযোগিতা করার লক্ষ্য নিয়ে আজকের আলোচনাটি নিয়ে এসেছি আমরা। সুতরাং আপনারা যারা রবি ব্যবহারকারী রয়েছেন যোগাযোগের জন্য মিনিট ক্রয় করে থাকেন এক্ষেত্রে অবশিষ্ট মিনিট দেখার প্রয়োজন হয়ে থাকে। এবং মিনিট দেখার যে কোডটি ডায়াল করতে হবে এটি মনে না থাকার কারণে অনলাইন অনুসন্ধান করে থাকলে এখান থেকে তা জেনে নিতে পারবেন। ব্যবহারকারীদের উপর ভিত্তি করে রবি হচ্ছে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তর টেলিকম কোম্পানি। তবে জনপ্রিয়তা রয়েছে শীর্ষে বিভিন্ন সার্ভিস সহ অন্যান্য বিষয়ের উপর ভিত্তি করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এই টেলিকম কোম্পানিটি। বর্তমান সময়েও অনেকেই রবি সিম ব্যবহার করার জন্য আগ্রহ প্রকাশ করছেন অনেকেই অন্যান্য অপারেটর পরিবর্তনের ফলে রবিতে আসছেন।

এক্ষেত্রে অনেকেই নতুন ব্যবহারকারী হিসেবে রবির মিনিট দেখার কোড সম্পর্কে জানার জন্য আগ্রহ নিয়ে অনলাইন অনুসন্ধান করেন। এক্ষেত্রে আমরা চেষ্টা করেছি আপনার অনুসন্ধানকৃত তথ্য আপনাদেরকে দিয়ে সহযোগিতা করতে। প্রতিদিন অনেকেই মিনিট প্যাকেজ ক্রয় করে থাকেন রবি সিমে। এদের মধ্যে অনেকেই রবির মিনিট ব্যালেন্স চেক করতে সক্ষম আবার অনেকেই মিনিট ব্যালেন্স চেক করার কোড সম্পর্কে জানেন না। এক্ষেত্রে আমাদের অবশ্যই জানার প্রয়োজন রয়েছে অবশিষ্ট মিনিট ব্যালেন্সের বিষয়ে। সিম ব্যবহারকারীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এই তথ্য। তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে এই বিষয়ে আপনাদের জানানোর আগ্রহ প্রকাশ করে আজকের আলোচনাটি নিয়ে এসেছি। আলোচনা সাপেক্ষে আমাদের সাথে থেকে আপনি রবির মিনিট ব্যালেন্স চেক করার কোড সম্পর্কে জানতে পারেন। সুতরাং আমাদের আলোচনা সাথে থেকে প্রয়োজনীয় এই তথ্য সংগ্রহ করুন।

রবি মিনিট দেখার কোড –

বর্তমান সময়ে অর্থ সাশ্রয় করতে চাইলে আপনাকে ক্রয় করতে হবে মিনিট প্যাকেজ। এক্ষেত্রে সকলেই মিনিট প্যাকেজ ক্রয়ের প্রতিবেশ আগ্রহ প্রকাশ করছেন তাই মিনিট পকেট সম্পর্কিত তথ্যগুলো বেশ অনুসন্ধান হচ্ছে অনলাইনে। মিনিট প্যাকেজ ক্রয়ের পরবর্তী সময়ে যে বিষয় সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে তা হচ্ছে রবি মিনিট দেখার কোড। অর্থাৎ রবি মিনিট ব্যালেন্স সম্পর্কে জানতে হবে আপনাকে। কথা বলার পরবর্তী সময়ে     অবশিষ্ট কত মিনিট রয়েছে এ বিষয়টি সম্পর্কে জানাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই গুরুত্বপূর্ণ এই বিষয় সম্পর্কে জানতে হলে আপনাকে জানতে হবে রবি মিনিট দেখার কোড সম্পর্কে আর মিনিট দেখার কোডটি আমরা আপনাদেরকে দিয়ে সহযোগিতা করব। নিচে রবি মিনিট দেখার কোড তুলে ধরা হচ্ছে।

রবি মিনিট ব্যালেন্স চেক কোড –

একজন সিম ব্যবহারকারী হিসেবে অবশ্যই এই তথ্য সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনায় রবির মিনিট ব্যালেন্স চেক করার কোডটি দিয়ে আপনাদের সহযোগিতা করব। জনপ্রিয় এই টেলিকম কোম্পানির মিনিট প্যাকেজ ব্যবহার করে থাকেন অসংখ্য গ্রাহক। এদের মধ্যে অনেকেই মিনিট ব্যালেন্স চেক করতে পারেন না তাই আমরা আমাদের আলোচনায় মিনিট ব্যালেন্স চেক করার বিষয়টি তুলে ধরে সহযোগিতা করেছি। আমাদের আলোচনার সাথে থেকে রবির মিনিট ব্যালেন্স চেক করার কোড সম্পর্কে জেনে নিন নিজের কোডটি তুলে ধরা হলো।

USSD কোড ডায়াল করে রবি মিনিট ব্যালেন্স চেক করুন –

  • প্রথমে আপনার মোবাইল ডায়াল অপশনে যান
  • তারপর ডায়াল অপশনে গিয়ে টাইপ করুন *222*2#
  • তারপর আপনি আপনার ফোনের স্ক্রিনে রবি সিমের মিনিট ব্যালেন্স দেখতে পাবেন।

রবি সিমের প্রয়োজনীয় কিছু কোড –

  •  রবি সিমের নাম্বার কোডঃ *140*2*4#
  • রবি সিমের ইন্টারনেট ব্যালেন্স দেখার কোডঃ *8444*88# অথবা *222*81#
  • রবি সিমের ব্যালেন্স দেখার কোডঃ *222#
  •  রবি সিমের মিনিট দেখার কোডঃ *222 *3# এবং *222*9#
  •  রবি এমএমএস চেকঃ *222 *13#
  •  রবি সিমের কাস্টমার কেয়ার নাম্বারঃ 121
  • রবি সিমের প্যাকেজ দেখার কোডঃ *140 *14#
  •  রবি সিমের এসএমএস দেখার কোডঃ *222 *10#

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *