হেল্পলাইন নাম্বার

বিকাশ হেল্পলাইন নাম্বার, কাস্টমার সার্ভিস ফোন নাম্বার

বিকাশ বাংলাদেশের জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। বর্তমান বাংলাদেশের ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে এই বিকাশ কোম্পানি। গ্রাহক সেবার কথা চিন্তা করে তারা নিয়ে এসেছে হেলপ্লাইন নাম্বার। এতে করে গ্রাহক বিভিন্ন ধরনের সমস্যা কিংবা নতুন সার্ভিস সম্পর্কিত সকল ধরনের সমস্যার সমাধান পাওয়ার জন্য যোগাযোগ করতে পারেন হেল্পলাইন নাম্বারে। একটি কোম্পানির জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে বিকাশ তাদেরকে গ্রাহক সেবা নিশ্চিত করনের জন্য হেল্প লাইন এর ব্যবস্থা করেছে তবে আমরা অনেকেই বিকাশ সম্পর্কিত সমস্যা গুলো সমাধান নেওয়ার জন্য হেল্প লাইন নাম্বারে যোগাযোগ করতে পারি না। অনেক বিকাশ ব্যবহারকারীগণ রয়েছেন যারা জানেন না বিকাশের হেল্পলাইন নাম্বার তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে বিকাশের হেল্পলাইন নম্বর দিয়ে সহযোগিতা করব পাশাপাশি বিভিন্ন সমস্যার সমাধান নেওয়ার বেশ কিছু উপায় সম্পর্কে জানানোর চেষ্টা করব।

অর্থাৎ বিকাশ ব্যবহার কারীগণ আমাদের আলোচনা সাথে থেকে গুরুত্বপূর্ণ এ তথ্যগুলো সম্পর্কে জেনে নিতে পারেন এতে করে পরবর্তী সময়ে বিকাশ সম্পর্কিত সমস্যাগুলো সমাধান খুঁজে নিতে পারবেন খুব সহজভাবে। বিকাশ বর্তমানে বিভিন্নভাবে গ্রাহকদের কথা চিন্তা করে বিভিন্ন অফার নিয়ে আসছেন আমরা প্রতিনিয়ত বিকাশের অফার গুলো সম্পর্কে জানতে পারি । বিকাশ ব্যবহার আরো সহজ করার জন্য বিকাশ নিয়ে এসেছেন অ্যাপ আর এই অ্যাপ থেকে আমরা প্রতিদিনের অফার গুলো সম্পর্কে জানাতে পারি ছাড়াও আমাদের প্রয়োজনীয় কাজগুলো দ্রুত করার জন্য বিকাশ অ্যাপ আমাদের সহযোগিতা করে থাকে। এত সকল সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে আরো নতুন নতুন ব্যবহার কারীগণ বিকাশের সাথে যুক্ত হচ্ছেন।

এর ফলে তারা বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য বিকাশ হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করুন করতে চাচ্ছেন কিন্তু হেল্প লাইন নম্বর না থাকায় তারা অনলাইন থেকে হেলপ্লাইন নম্বর সংগ্রহ করার চেষ্টা করছেন এমন ব্যক্তিকে আমরা আমাদের আলোচনার মাধ্যমে বিকাশের হেল্পলাইন নম্বর দিয়ে সহযোগিতা করার লক্ষ্য নিয়ে আজকের আলোচনাটি নিয়ে এসেছি। আলোচনা সাপেক্ষে আমাদের সাথে থাকে অবশ্যই আপনি বিকাশের হেল্পলাইন নম্বর সহ বিকাশ  সম্পর্কিত সমস্যার কথা উল্লেখ করে হেড অফিসে কথা বলতে পারবেন। এতে করে আপনাকে যোগাযোগের নাম্বার কিংবা অন্যান্য উপায় সম্পর্কে জানতে হবে আর জানার জন্য আমাদের সাথে থাকতে হবে আশা করছি আমাদের আলোচনার সাথে থেকে এই সমস্ত তথ্য সংগ্রহ করবেন।

বিকাশ হেল্পলাইন নম্বর –

বিকাশ ব্যবহারকারীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি নাম্বার হচ্ছে হেল্পলাইন নম্বর। আমরা বিকাশ ব্যবহার করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হয়ে থাকি আর এই সমস্যাগুলোর সঠিক সমাধান নেওয়ার জন্য আমাদের হেল্পলাইনে যোগাযোগ করার প্রয়োজন রয়েছে। তবে বিকাশ কোম্পানির সাথে যোগাযোগের জন্য হেল্পলাইন নাম্বার এর পাশাপাশি আরো বেশ কয়েকটি উপায় রয়েছে আমরা প্রথমত আপনাদের হেল্পলাইন নম্বর দিয়ে সহযোগিতা করব যেখানে আপনার সমস্যা কিংবা জানতে চাওয়ার বিষয়গুলো সম্পর্কে কথা বলতে পারবেন আর এর বাইরে ও যোগাযোগ করার মাধ্যম হিসেবে বিকাশ লাইভ চ্যাট এর ব্যবস্থা করেছে আমরা সে বিষয়ে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করব তবে প্রথমত আপনাদের কাছে বিকাশের হেল্প লাইন নাম্বার দিয়ে সহযোগিতা করা হচ্ছে।

হেল্পলাইন :

১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১

বিকাশ লাইভ চ্যাট –

বিকাশ তাদের ব্যবহারকারীদের বার্থডে সুবিধার প্রদানের জন্য লাইফ চ্যাট এর ব্যবস্থা রয়েছে এতে করে আপনার জানতে চাওয়ার প্রশ্নগুলো তুলে ধরতে পারেন এছাড়াও সমস্যা হয়ে থাকলে সমস্যার কথা উল্লেখ করে সমাধান নিতে পারে অর্থাৎ হেল্পলাইন নম্বরের মত এখানেও সহযোগিতা করে থাকেন তবে তা এসএমএসের মাধ্যমে। আর এই বিষয়টিকে অনেকেই পছন্দ করে থাকেন সরাসরি কথা না বলে এসএমএস এর মাধ্যমে সমস্যার কথা উল্লেখ করে সমাধান নেওয়ার ব্যবস্থা রয়েছে এখানে এতে করে কোন প্রকার চার্জ ছাড়াই আপনি বিকাশ এর সাথে যোগাযোগ করতে পারেন। অর্থাৎ নিচে আমরা এই পদ্ধতিটি দিয়ে আপনাদের সহযোগিতা করছি নিচে তুলে ধরা হচ্ছে বিকাশ লাইভ চ্যাট এ কথা বলার নিয়ম নীতিগুলো।

বিকাশ লাইভ চ্যাট করার নিয়ম – বিকাশ লাইভ সাপোর্ট থেকে সমস্যা সমাধান করার উপায়

  • সহজে ও দ্রুত বিকাশ সম্পর্কিত সমস্যা সমাধান করতে এবং বিকাশ লাইভ সাপোর্ট পেতে এই লিংকে https://livechat.bkash.com/ ভিজিট করুন।
  • তারপর  “ক্লিক করে লাইভ চ্যাট করুন” বক্স এ  ক্লিক করুন।
  • “ক্লিক করে লাইভ চ্যাট করুন” বাটনে ক্লিক করার পর আপনার সামনে পপ-আপ আকারে একটি চাট বক্স ওপেন হবে।
  • পপ-আপ বক্স চলে আসলে কিছুক্ষণ অপেক্ষা করুন, বিকাশের প্রতিনিধি আপনাকে স্বাগতম জানাবে।
  • তারপর উল্লেখিত অংশে আপনি আপনার মন্তব্য, সমস্যা সম্পর্কে লিখুন এবং বিকাশ কর্তৃপক্ষকে জানানো।
  • আপনার সমস্যা টাইপ করা ও সেন্ড করা হলে কিছুটা সময় অপেক্ষা করুন, অনেক সময় বিকাশ লাইভে কাস্টমার প্রতিনিধির উত্তর আসতে একটু সময় লাগতে পারে।
  • তবে আপনি আপনার সঠিক উত্তর পাবেন এটা 100% সত্য।
  • বর্তমানে বিকাশ লাইভ চ্যাট সাপোর্টে বিকাশ কর্তৃপক্ষকে সমস্যা জানানোর পাশাপাশি আপনি কোন ডকুমেন্টস জমা দিতে পারবেন এজন্য আপনাকে নিম্নে উল্লেখিত অ্যারো বাটনে ক্লিক করতে হবে
  • আপনার ছবি বা ফাইল Upload করা হলে Send বাটনে ক্লিক করে আপনার ফাইল জমা দিন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *