Skip to content
Home » ফুডপান্ডা সিঙ্গাপুর সার্ভিস, হেল্পলাইন নাম্বার, লাইভ চ্যাট, ইমেইল

ফুডপান্ডা সিঙ্গাপুর সার্ভিস, হেল্পলাইন নাম্বার, লাইভ চ্যাট, ইমেইল

ফুডপান্ডা একটি অনলাইন ভিত্তিক খাদ্য সরবরাহকারী জনপ্রিয় নেটওয়ার্ক সংস্থা। ফুডপান্ডা বিশ্ববাজারে অনলাইনে খাবার ডেলিভারিতে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। তাই দিন যতই যাচ্ছে ফুটপাণ্ডায় খাদ্য ও মুদি সামগ্রী অর্ডার করার প্রতি মানুষের চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। তাই সিঙ্গাপুরের একজন গ্রাহক হিসেবে ফুডপাণ্ডার সেবা পেতে অবশ্যই ফুডপান্ডার অফিসিয়াল নম্বর লাইভ চ্যাট ও ইমেইল ঠিকানা প্রয়োজন। আপনি যদি ফুডপাণ্ডার ইমেইল ঠিকানা কাস্টমার সার্ভিস সহ যাবতীয় অফিসিয়াল বিষয় বিশরদ ভাবে জানতে চান তবে আমাদের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ুন।

ফুডপান্ডা সিঙ্গাপুর সার্ভিস, হেল্পলাইন নাম্বার, লাইভ চ্যাট, ইমেইল

আজ আমরা আপনার সাথে আলোচনা করব সিঙ্গাপুরে অবস্থান করে কিভাবে ফুড পান্ডার সেবা পেতে ফুড পান্ডার গ্রাহক পরিষেবার যোগাযোগের নাম্বার ঠিকানা এবং লাইভ চ্যাট ও ইমেইল ঠিকানা নিয়ে বিশারদ ভাবে আলোচনা করব। ফুডপান্ডার সিঙ্গাপুরে অবস্থিত কাস্টমার কেয়ার যোগাযোগের নম্বর এবং ঠিকানা সিঙ্গাপুরের সকল মানুষের জন্য গুরুত্বপূর্ণ। সিঙ্গাপুরে অবস্থান করে খাবার অর্ডার করতে চাচ্ছেন এমন প্রত্যেক মানুষের জন্য এই পোস্টটি খুবই সহায়ক হবে বলে আশা করছি।

সিঙ্গাপুরের ফুড পান্ডার কাস্টমার সার্ভিস ও যোগাযোগ নম্বর যে কারণে প্রয়োজন

আপনি কি সিঙ্গাপুরে থাকেন কিংবা ফুডপান্ডা সিঙ্গাপুর সম্পর্কে জানতে চান অথবা ফুড পান্ডা সম্পর্কে আপনার কোন মতামত কিংবা অভিযোগ ফুডপান্ডা অফিসে জানাতে চান তবে আপনি ফুড পান্ডার অফিসিয়াল যোগাযোগ নম্বর ঠিকানা এবং অন্যান্য তথ্য সরবরাহ করে যোগাযোগ করে আপনার কাঙ্খিত ইচ্ছা পূরণ করতে পারেন কাস্টমার সার্ভিস ও যোগাযোগ নম্বর আপনার অতি প্রয়োজন।

সিঙ্গাপুর থেকে ফুডপান্ডা অফিসে যোগাযোগ করার উপায়

আপনি হয়তো জেনে থাকবেন ফুডপান্ডা একটি অনলাইন ভিত্তিক খাদ্য সরবরাহ প্রতিষ্ঠান। অত্র প্রতিষ্ঠান থেকে যেকোনো ধরনের স্টোর বা রেস্তোরাঁ থেকে উচ্চ মানের খাদ্য পরিষেবা পেতে ফুড পান্ডা অ্যাপস ব্যবহারকারী হয়ে থাকলে সিঙ্গাপুর থেকে অতি সহজেই ফুড পান্ডার পণ্য সরবরাহ করতে পারবে। ফুডপান্ডা অ্যাপের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে এবং সহায়তা কেন্দ্র অ্যাপের মাধ্যমে লিংক যুক্ত করতে সক্ষম হবে এবং যারা ফুটপান্ডা ওয়েবসাইট ব্যবহার করেন তার অফিসিয়াল সিঙ্গাপুর ওয়েবসাইট এর মাধ্যমে সহায়তা পেতে পারে।

  • সিঙ্গাপুর থেকে ফুডপান্ডা সম্পর্কে জানতে ফুড পান্ডার সিঙ্গাপুরের অফিসিয়াল ওয়েবসাইট ঠিকানায় যোগাযোগ করুন:www.foodpanda.sg

ফুডপান্ডা সিঙ্গাপুরের যোগাযোগ নাম্বার

ফুডপান্ডা সারা বিশ্বে জনপ্রিয় ও সমাদৃত হলেও সিঙ্গাপুরে ফুড পান্ডার কোন অফিসিয়াল ফোন নম্বর সংযুক্ত করা হয়নি। আমরা আন্তরিকভাবে দুঃখিত কেননা বর্তমানে ফুড পান্ডা সিঙ্গাপুর শাখায় তার গ্রাহকদের ফোন নম্বর ব্যবহার করার অনুমতি দেয় না সুতরাং আপনি ফোন নম্বরে ফুড পান্ডার সিঙ্গাপুরে কোন ভাবে যোগাযোগ করতে পারবেন না এর জন্য ফুডপান্ডার সিঙ্গাপুরে সেবা পেতে আপনাকে ইমেইলের মাধ্যমে ফুড পান্ডা অফিসে যোগাযোগ করতে হবে।

ফুডপান্ডা সিঙ্গাপুরের ইমেইল ঠিকানা

ফুডপান্ডার সাথে সিঙ্গাপুর থেকে সহজে যোগাযোগ করার মাধ্যম হলো ইমেইলের মাধ্যমে। আপনি আমাদের নিচে দেওয়া ফুডপান্ডা সিঙ্গাপুর শাখার ইমেইল ঠিকানা সংগ্রহ করে উক্ত ইমেইল ঠিকানা আপনার যদি কোন সাধারণ প্রশ্ন কিংবা ফুডপান্ডার থেকে কোন পণ্য কিংবা খাদ্য সামগ্রী অর্ডার করতে চান তবে বিস্তারিত লিখে পূরণ করে ফুডপান্ডা কর্তৃপক্ষকে ইমেইল করুন।

বিশেষ দ্রষ্টব্য: আপনি যদি order সম্পর্কে কোন প্রকার অভিযোগ কিংবা প্রশ্ন করে থাকেন তবে আপনার মেলটির সাথে অর্ডার আইডি নম্বর সহ একটি স্ক্রিনশট প্রদান করবেন।

  • তবে এবারে জানিয়ে দিচ্ছি ফুডপান্ডা সিঙ্গাপুর ইমেইল ঠিকানা।
  • ফুডপান্ডা সিঙ্গাপুর ইমেইল: support email:[email protected]
  • উপরোক্ত ইমেইল ঠিকানাটি ব্যবহার করে সিঙ্গাপুর থেকে অনায়াসেই ফুড পান্ডা সম্পর্কিত যাবতীয় সহযোগিতা পেতে পারেন।

বিশেষ লক্ষণীয়:

আপনি যদি আপনার লিখিত ইমেইলটি ফুডপান্ডা কর্পোরেট ঠিকানা প্রেরণ করতে চান তবে নিচে দেওয়া ইমেইল ঠিকানায় পাঠাবেন এবং আপনি উত্তর ঠিকানায় ইমেইল করাতে বিশেষ সমর্থন পাবেন।
[email protected]

শেষ কথা, ফুডপান্ডা অনলাইন ভিত্তিক খাদ্য এবং মুদি সামগ্রী ডেলিভারি কারী প্রতিষ্ঠান। সিঙ্গাপুর সহ সারা বিশ্বেই এর জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। তাই সিঙ্গাপুর থেকে কেউ যদি ফুডপাণ্ডার সেবা কিংবা কোন প্রকার তথ্য-উপাত্ত জানতে যোগাযোগ করতে চান তবে উপরোক্ত পোস্টটি আপনার জন্য সহায়ক হবে বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *