Skip to content
Home » টেসলা পাই মোবাইলের দাম সিঙ্গাপুর

টেসলা পাই মোবাইলের দাম সিঙ্গাপুর

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা আশা করি সকলে ভাল আছেন। আপনি কি টেসলা পাই মোবাইলের দাম সিঙ্গাপুরে কত এ বিষয়ে জানতে চান? সারা বিশ্বে আলোড়ন সৃষ্টিকারী এই মোবাইলটির চাহিদা বিশ্ববাজারে প্রচুর তাই এই মোবাইলটির দাম জানতে অনেকে আগ্রহী। যারা সিঙ্গাপুরে প্রবাসে আছেন কিংবা সিঙ্গাপুর থেকে এই মোবাইলটি ক্রয় করতে চাচ্ছেন নতুবা বাংলাদেশী যারা সিঙ্গাপুর থেকে এই মোবাইলটি সংগ্রহ করতে চাচ্ছেন তাদের টেসলা পাই ফোনের দাম সিঙ্গাপুর রেটে কত জানা খুবই জরুরী। তাই আপনাদের কাঙ্খিত প্রশ্নের সহজ উত্তর নিয়ে এসেছি আমাদের আজকের”টেসলা পাই ফোনের দাম কত সিঙ্গাপুরে”এই শীর্ষক পোস্টে।

টেসলা পাই ফোনের দাম কত সিঙ্গাপুরে

আপনারা অনেকে জেনে থাকবেন টেসলা পাই ফোন টেসলা ফোন কোম্পানি নতুন প্রকাশ করতে যাচ্ছে তাই এটি বিশ্ববাজারে গুঞ্জন সৃষ্টি করেছে। iphone samsung কিংবা আরো উন্নত মানের ফোনের পরে সব চাইতে উন্নত ফোন ও দামের দিক থেকে সর্বোচ্চ দামের এই ফোন কেমন প্রাইস হতে পারে তা জানতে আগ্রহী অনেকেই।
টেসলা কোম্পানি জানিয়েছে টেসলা পায় ফোনটির ডুয়াল ক্যামেরা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং দ্রুত চার্জিংয়ে জন্য উন্নত চার্জিং কেবল। টেসলা এখনো সিঙ্গাপুরে অফিশিয়াল টেসলা পায় ফোনের দাম ঘোষণা করেনি তবে আমরা আনুমানিক ধারণা করছি এটি প্রায় সিঙ্গাপুরের মূল্যে SGD 750 সিঙ্গাপুরি ডলার হতে পারে।
যার বাংলাদেশী মূল্য ৬০ হাজারের উপরে হতে পারে।

টেসলাফাই মোবাইল দাম কেমন?

টেসলা পাই ফোন সিঙ্গাপুরে ১ই জুন 2022 তারিখে অফিসিয়ালি লঞ্চ করা হয়েছে। এই স্মার্ট ফোন যারা সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত বৈশিষ্ট্যগুলো অফার করার প্রতিশ্রুতি দেয় এই ফোনটি দুটি রঙে পাওয়া যাবে কালো এবং সাদা। পাঁচ পয়েন্ট পাঁচ ইঞ্চি ডিসপ্লে যার কোয়ালিটি হবে এইচডি প্রসেসর ৪ জিবি রেম ৬৪ জিবি রোম অভ্যন্তরীণ স্টোরেজ ৩০০০ এম এ এইচ ব্যাটারি থাকবে
পরিশেষে, আপনার অনেকেই জানতে ইচ্ছুক টেস্টলা পাই মোবাইল সিঙ্গাপুরের দাম হিসেবে কত তাই আমরা চেষ্টা করেছি যেহেতু এখনও টেসলা মোবাইল কোম্পানি ফাইনালি প্রকাশ করেনি সিঙ্গাপুরে এই মোবাইলটির দাম কত হবে তবে গর এভারেজে ধারণা করা হচ্ছে এর দাম উপরে উল্লেখিত দামের তালিকার মতই হবে। তবে পরবর্তীতে দাম নির্ধারণ হলে আমরা আপনাদের আপডেট জানিয়ে দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *