Skip to content
Home » উপায় একাউন্ট খোলার নিয়ম

উপায় একাউন্ট খোলার নিয়ম

উপায় অ্যাকাউন্ট খুললেই ৫০ টাকা বোনাস

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক বন্ধুরা পৃথিবীতে চলতে ফিরতে আর্থিক লেনদেন কিংবা কর্মের ফাঁকে সঞ্চয়ের প্রয়োজন হয় তাই প্রত্যেকেই চায় একটি নির্ভরযোগ্য ব্যাংক একাউন্টে টাকা লেনদেন করতে এবং সঞ্চয় করতে। বাংলাদেশে অনেক ব্যাংক রয়েছে যেখানে টাকা রাখা যায় এবং টাকা লেনদেন করা যায় এর মধ্যে ইউসিবি ব্যাংকের অধীনে মোবাইল ব্যাংকিং সেবা উপায়। যুগের সাথে তাল মিলিয়ে চলতে মানুষ এখন লেনদেন এবং আর্থিক সঞ্চয় সম্পূর্ণ হাতের মুঠোয় পেতে চাচ্ছে সরাসরি ব্যাংকে লেনদেন কাগজপত্রের ঝামেলা ইত্যাদি অনেকেই পছন্দ করেন না। তাই উন্নত রাষ্ট্রের মত বাংলাদেশেও বিকাশ নগদ রকেট এবং উপায় এর মত অত্যাধুনিক মোবাইল ব্যাংকিং সেবা বাংলাদেশের জনগণকে সেবা দিয়ে আসছে।
আর গতানুগতিক সেবা প্রদানে উপায় অন্যান্য মোবাইল ব্যাংকিং সেবার থেকে ভিন্নমাত্রায় সহজ ও বিশাল অফার নিয়ে কাজ করে যাচ্ছে তাই আজকাল উপায় একাউন্ট খোলার প্রয়োজনীয়তা খুবই দেখা দিয়েছে অনেকেই জানতে চান উপায় অ্যাকাউন্ট কিভাবে খুলতে হয় উপায় অ্যাকাউন্ট খোলার নিয়ম উপায় মোবাইল ব্যাংকিং কোড উপায় অ্যাপস ইত্যাদি নিয়ে জানতে চান। তাই আজকের এই ব্লক পোষ্টে আপনাদেরকে জানাতে চলেছি ইউ সি বি ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা উপায় সম্পর্কে বিস্তারিত যেহেতু আপনার প্রয়োজন উপায় এর একাউন্ট খোলা সেই তো আপনি অলরেডি উপায় এর প্রয়োজনীয়তা অনুভব করেছেন এবং উপায় কেমন সেবা দেয় সেটিও জেনে ফেলেছেন অতএব কথা না বাড়িয়ে উপায় account খোলার নিয়ম সম্পর্কে জানাচ্ছি।

উপায় একাউন্ট খোলার পদ্ধতি

উপায় একাউন্ট খোলা খুবই সহজ কাজ বাসায় বসে একটি উপায় অ্যাকাউন্ট খোলা যায় এজন্য আপনাকে উপায় অ্যাপসটি ইন্সটল করতে হবে প্লে স্টোরে উপায় অ্যাপস লিখলে পেয়ে যাবেন এছাড়াও আমরা উপায় অ্যাপসের ডাউনলোড লিংক নিচে দিয়ে দিচ্ছি এখন আমরা ধাপে ধাপে দেখাবো কিভাবে উপায় একাউন্ট খুলতে হয়। প্লে স্টোর থেকে অথবা ডাউনলোড লিংক থেকে অলরেডি আপনি হয়তো উপায় অ্যাপস ডাউনলোড করে ফেলেছে তবে ইন্সটল হয়ে গেলে আসন শুরু করি বাকি কার্যক্রম।
১. উপায় রেজিস্ট্রেশন: উপায় সফটওয়্যার টি ওপেন করার পর রেজিস্ট্রেশন লেখায় ক্লিক করুন।
২. ফোন নম্বর ও অপারেটর: যেই নম্বরে উপায় একাউন্ট খুলতে চান সেই নম্বরটি লিখুন নিচের থেকে আপনার নম্বরটি কোন অপারেটরের অধীনে সেটি সিলেক্ট করুন সহজ কথায় গ্রামীণ banglalink রবি ইত্যাদি কোন ক্যাটাগরির সিম সেটি উল্লেখ করে ভেরিফাই নাম্বার এ ক্লিক করুন।
৩.OTP: Verify number নাম্বারে ক্লিক করার পর আপনার মোবাইলে একটি otp গোপন কোড আসবে সফটওয়্যারটি অটোমেটিক ভাবে কোডটিকে গ্রহণ করে নিবে যদি কোন পারমিশন চায় সেটি দিয়ে দিবেন।
৪. চতুর্থ ধাপে আপনার ভোটার আইডি কার্ডের উপরের ও নিচের অংশের ছবি তুলুন এরপর ধান লেখায় ক্লিক করুন তাহলে উপায় স্মার্ট অ্যাপ আপনার আইডি সকল তথ্য স্ক্যান করে নেবে।
৫. পঞ্চম ধাপে এবারে আপনি আপনার নিজের ছবি তুলুন এরপর আইডেন্টিটি নিশ্চিত হওয়ার জন্য ছবি তুলতে হবে সেলফি স্টাইলে আপনার ছবি তুলে ছবি তোলার পর আপনার আইডি কার্ডের তথ্যগুলো ভেরিফাই করা হবে।
বিশেষ দ্রষ্টব্য: কখনো কখনো ছবি মিল হতে না চাইলে আপনার চোখ একটু উঠানামা করুন।
৬. পরবর্তী ধাপে আপনার পেশা ও লিঙ্গ সিলেক্ট করুন আপনার ইমেইল এড্রেস থাকলে দিতে পারেন না দিলেও চলবে।
৭. এই পর্যায়ে আপনি স্ক্রিনে আপনার এন আইডি কার্ডের তথ্যগুলো পূর্ণাঙ্গ দেখতে পাবেন সেগুলো মিলিয়ে নিন কোন কিছু ভুল থাকলে এডিট করে ঠিক করে নিন আপনার বর্তমান এডড্রেসের দিন একই সাথে term & conditios এ টিক দিয়ে কনফার্ম করুন.
৮. এবারে আপনার নতুন উপায় অ্যাপের জন্য চার সংখ্যার স্ট্রং পিন কোড সেট করুন দ্বিতীয় বক্সেও একই পিন লেখে কনফার্ম করুন।
৯. বাহ দারুণ আপনি করতে সক্ষম হয়েছেন, এবারে টিন সেট করার পর আপনি সফলভাবে উপায় একাউন্ট খোলার জন্য একটি কনফার্মেশন এসএমএস পাবেন। সেখানে নিচে থাকা get started লেখায় ক্লিক করুন.  মাশাল্লাহ এইতো হয়ে গেল উপায় অ্যাকাউন্ট খোলার নিয়ম কানুন এবার একাউন্টে লগইন করার পালা।
১০. আপনার ফোন নম্বর ও উপায় এর পিন কোড দিয়ে লগইন করুন আপনার উপায় একাউন্ট আর উপভোগ করুন উপায় মোবাইল ব্যাংকিং এর যাবতীয় সুবিধা।
উপায় একাউন্টে ৫০ টাকা বোনাস অফার
নিজে নিজে তো অনেক কষ্ট করে উপায় একাউন্ট খুলে ফেললেন এবার উপহারটা নিবেন না এবার উপায় অ্যাপে লগইন করলেই পাবেন ২৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। ওয়াও কি দারুন কি মজা নিজের প্রয়োজনে অ্যাকাউন্ট খুললাম সাথে আবার ২৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব পেলাম দেখা যাক সামনের লেখায় কি পাওয়া যাচ্ছে। উপায় অ্যাপ এ লগইন করার সাত দিনের মধ্যে উপায় অ্যাপের মাধ্যমে যেকোনো নম্বরে ৫০ টাকা বা তার বেশি পরিমাণ রিচার্জ করলেই পাবেন আরো ২৫ টাকা বোনাস সবমিলিয়ে মোট ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।
শেষ কথা, আমরা চেষ্টা করেছি আপনার মূল্যবান সময়কে বাঁচিয়ে কিভাবে সংক্ষিপ্তভাবে অতি সহজ ভাষায় উপায় অ্যাকাউন্ট খোলার নিয়ম সম্পর্কে জানাতে আমাদের বোঝানোর ধরণ ছিল সর্বোচ্চ স্পষ্ট ভাষার আশা করি বুঝতে পেরেছেন এবং খুলতে পেরেছেন আপনার নগদ একাউন্ট আমাদের এই পোষ্ট থেকে আপনি যদি উপকার পেয়ে থাকেন তবে অবশ্যই কমেন্টে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *