হেল্পলাইন নাম্বার

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার, ফোন নাম্বার, হেল্পলাইন, কাস্টমার সার্ভিস

সোনালী ব্যাংক বাংলাদেশের সরকার একটি ব্যাংক। ব্যাংকিং সিস্টেমসহ বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে ব্যাপক জনপ্রিয় এই ব্যাংকটি। এক্ষেত্রে জনপ্রিয় এই ব্যাংকটির বিষয়ে আজকে বিস্তারিত তথ্য নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। প্রথমত আমরা আপনাদেরকে ইসলামী ব্যাংকের মোবাইল নম্বর দিয়ে সহযোগিতা করব। আপনারা যারা ইসলামী ব্যাংকের হেড অফিসের মোবাইল নম্বর অনুসরণ করছেন তারা সরাসরি আমাদের আলোচনা থেকে হেড অফিসের ঠিকানা ও মোবাইল নম্বর সম্পর্কে জানতে পারবেন। পাশাপাশি সহযোগিতার জন্য হেল্প লাইন নম্বরের প্রয়োজনীয়তা থেকে থাকলে এখান থেকে হেল্পলাইন নম্বর সংগ্রহ করতে পারবেন যার মাধ্যমে সোনালী ব্যাংক সম্পর্কিত বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে পারবেন আপনি সোনালী ব্যাংকের একজন সদস্য হয়ে থাকলে আপনার সম্পর্কিত কোন বিষয়ে সমস্যা থেকে থাকলে তার সমাধান নেওয়ার জন্য তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

এর বাইরেও আরো বেশ কিছু বিষয় সম্পর্কে আমরা আলোচনা করব সুতরাং সমস্ত বিষয় সম্পর্কে জানার জন্য আপনি আমাদের আলোচনা সাথে থাকতে পারেন একজন সোনালী ব্যাংক এর সাথে সম্পর্কিত ব্যক্তির অবশ্যই আমাদের প্রধানের তথ্যগুলো সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। এছাড়াও অনেকে জনপ্রিয় এই সোনালী ব্যাংকে নতুন একাউন্ট করতে আগ্রহ প্রকাশ করেন। এক্ষেত্রে কোন অ্যাকাউন্ট করলে ভালো হবে কিসের জন্য অ্যাকাউন্ট করবেন কোন ধরনের অ্যাকাউন্ট করবেন এক্ষেত্রে প্রয়োজনীয় কাগজপত্র সহ পরামর্শ মূলক বিভিন্ন তথ্য সম্পর্কে জানার জন্য সোনালী ব্যাংকের হেড অফিসে যোগাযোগ করতে পারবেন। তাইতো আমরা আমাদের আলোচনায় হেড অফিসের নাম্বার অফিসের যোগাযোগ নাম্বার সহ হেল্পলাইন নম্বর সমস্ত নাম্বার দিয়ে আপনাদের সহযোগিতা করব বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ ব্যাংকের বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য সরাসরি তাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করবেন।

সোনালী ব্যাংক হেড অফিস নাম্বার –

কিছু সংখ্যক ব্যক্তি রয়েছেন যারা তাদের সমস্যার কথা সরাসরি হেড অফিসে উল্লেখ করতে চায়। এছাড়াও অনেক বড় ধরনের লোনসহ গুরুত্বপূর্ণ অনেক বিষয় সম্পর্কে জানার জন্য সরাসরি হেড অফিসে যোগাযোগ করার জন্য আগ্রহী হয়ে থাকেন তারা। এর ফলে তারা অনলাইনে এসে সোনালী ব্যাংকের হেড অফিসের নাম্বার অনুসন্ধান করে থাকেন। এক্ষেত্রে আমরা আমাদের আলোচনায় এই বিষয়টি যুক্ত করে এমন ব্যক্তিদের সহযোগিতা করার চেষ্টা করেছি সরাসরি হেড অফিসে কথা বলতে পারলে আপনি অবশ্যই উপকৃত হবেন পাশাপাশি আমরা হেল্পলাইন নাম্বার ও সোনালী ব্যাংকের অফিসের নম্বর দিয়ে আপনাদের সহযোগিতা করবো। অর্থাৎ প্রথমত আপনাদের সোনালী ব্যাংক হেড অফিসে নাম্বার তুলে ধরছি নিচে :

চিটাগাং 031 721 314
ঢাকা 0295 55 164
মতিঝিল 029 55 8920
বরিশাল 043 152 152
বগুড়া 05 1660 70 63568
কুমিল্লা 0 8 17 6288 763 62
সিলেট 0 82 1717 330
দিনাজপুর 0531 64 6 94

সোনালী ব্যাংক হেল্পলাইন নাম্বার –

গ্রাহক সেবার জন্য সরকারি এই ব্যাংকটি রেখেছে হেল্প লাইন নাম্বার। সোনালী ব্যাংকের সকল সেবা সম্পর্কে জানতে আপনারা যোগাযোগ করতে পারেন সেখানে। ব্যাংক কেন্দ্রিক বিভিন্ন তথ্য সম্পর্কে জানার জন্য কথা বলতে পারেন। অনেকেই রয়েছেন যারা সোনালী ব্যাংকের সাথে সম্পর্কিত নয় তবে বর্তমান সময়ে সোনালী ব্যাংকে লোনসহ সেভিংস একাউন্ট কিংবা অন্যান্য কর্মসূচির সাথে যুক্ত থাকার আগ্রহ প্রকাশ করছেন। এক্ষেত্রে তাদের প্রয়োজনীয় কাগজপত্র সহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানার জন্য হেল্পলাইন নাম্বারে যোগাযোগ করতে পারছেন । এছাড়াও ইতিমধ্যে যারা সোনালী ব্যাংকের সাথে যুক্ত রয়েছেন তাদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে সমাধান নিতে পারেন। অর্থাৎ আপনারা যারা সোনালী ব্যাংকে একাউন্ট করেছেন কোন না কোন ভাবে এই ব্যাংকের সাথে সম্পর্কিত তারা অবশ্যই হেল্প লাইন নাম্বার সংগ্রহ করে রাখতে পারেন এতে করে পরবর্তী সময়ে আপনি উপকৃত হবেন জানতে পারবেন ব্যাংক থেকে প্রয়োজনীয় সকল তথ্য।

 PABX: 0257161080-88

FAX-:88-02-9561410,88-02-9552007

Ratul

আমি রাতুল, এটা আমার ডাক নাম। এই নামে আমার এলাকার সবাই আমাকে চিনবে তবে বাইরের কেউ হয়তো চিনবে না। আমি বিশ্বাস করি সফলতা ভাগ্য এবং পরিশ্রমের দ্বারা নির্ধারিত। এই ব্লগটি আমি সখ করে তৈরি করেছি, এবং এটিই আমার ১ম ব্লগ। আশা করি আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে উপকৃত করতে পারবো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *