Skip to content
Home » টিকটক ভিডিও কিভাবে বানাবো

টিকটক ভিডিও কিভাবে বানাবো

প্রিয় ভিউয়ার্স আপনাদেরকে আমাদের পেজে স্বাগতম। আজ আমরা আপনাদের মেয়ে যে এসে হাজির হয়েছি tiktok ভিডিও কিভাবে বাড়াবেন এই পোস্টটি শেয়ার করার জন্য।আমরা অনেকেই জানি টিক টক ভিডিও থেকে টাকা ইনকাম করা যায় কিন্তু কিভাবে বানাতে হবে এটা আমরা অনেকেই জানিনা আজ আমরা আপনাদেরকে জানাতে এসেছি কিভাবে আপনারা tiktok ভিডিও তৈরি করে আপনাদের কর্মস্থলের পথ বেছে নিবেন অর্থাৎ টাকা ইনকাম কর করতে পারবেন।

টিকটক ভিডিও বানাতে আইডি কিভাবে খুলবো

মোবাইলের মাধ্যমের খুব সহজেই অল্প সময়ে টিকটক আইডি খুলে ফেলা যায়। এর জন্য অবশ্যই আপনাকে টিকটক অ্যাপটি ডাউনলোড করে নিতে হবে। তারপর অ্যাপ এ প্রবেশ করে সাইন আপ অপশনে ক্লিক করতে হবে। 

সাইনআপ বাটন এ ক্লিক করার পর কতগুলো অপশন দেখা যাবে। অর্থাৎ আপনি চাইলে ফেসবুক, ইমেইল, অথবা গুগল অ্যাকাউন্ট দিয়ে টিকটক আইডি খুলতে পারবেন।

টিকটক ভিডিও তে আপনি আপনার নিজের ভিডিও গুলো মনের মত করে বানাতে পারবেন এখানে আপনার জন্য কোন ধরা বাধা নিয়োম নাই।tiktok ভিডিও অ্যাপস টি আপনার নিজের এখন ওই এসে আপনি আপনার নিজের পছন্দমত ভিডিও গুলো আপলোড করতে থাকবেন আর ওই ভিডিওগুলো মানুষের মাঝে কি আপনার টাকা ইনকামের পথ হবে। তাই আমরা চেষ্টা করব আমাদের পোস্টে টিক টক ভিডিও আপনি কিভাবে বাড়াবেন এর জন্য সুস্পষ্ট ধারণা দিতে।

টিকটকে নতুন ভিডিও তৈরি করতে, নিচের ধাপগুলো অনুসরণ করুন –

১. স্ক্রিনের নীচে ‘+’ বাটনে ট্যাপ করুন বা আলতো চাপ দিন।

২. আপনার ডিভাইস লাইব্রেরি থেকে কনটেন্ট আপলোড করুন কিংবা TikTok-এর নিজস্ব ক্যামেরা ব্যবহার করুন।

৩. সাউন্ড, এফেক্ট, ফিল্টার অথবা অন্যান্য ক্যামেরা টুলগুলো যোগ করুন।

৪. ‘Record’ বাটনে প্রেস করে আপনার ভিডিও রেকর্ড করা শুরু করুন৷

৫. আপনার কনটেন্ট রেকর্ড করুন।

৬. ‘check mark’-এ ট্যাপ করুন বা আলতো চাপ দিন।

৭. ‘Post Page’-এ অতিরিক্ত সম্পাদনা করে নিন।

৮. আপনার ফাইনাল ভিডিও পোস্ট করুন।

আশা রাখছি আমাদের দেওয়া পোস্টে আপনি পেয়ে যাবেন টিক টক ভিডিও কিভাবে বানাবেন এর পদ্ধতি অথবা ধাপ গুলো। টিক টক ভিডিও তৈরি করার জন্য স্ট্রিমিং এবং শেয়ারিং অ্যাপ এই দুইটি অ্যাপ সাড়া বিশ্বে জনপ্রিয় অ্যাপ হিসেবে  স্থান দখল করে নিয়েছে। এখন তরুণ থেকে বৃদ্ধ সবাই তাদের অবসর সময় কাটানোর জন্য এই অ্যাপ দুটিকে বেছে নিয়েছে। তবে চলুন আর দেরি না করে মূল কথায় চলে যায় কিভাবে এই অ্যাপ দুটি দিয়ে আপনি ঠিকঠাক ভিডিও বানাবে এটা জানতে আমাদের সঙ্গেই থাকুন আর দেখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *